মুম্বই: বিয়ের মরশুমে ঘরভাঙার খবরে ছয়লাপ বলিপাড়া। যেখানে একের পর এক বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন অভিনেতা-অভিনেত্রী-পরিচালক-গায়করা, সেখানে নাকি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন টেলি-অভিনেত্রী শ্বেতা তিওয়ারি।

বছর তিনের প্রেম। তারপর সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্বেতা ও অভিনব কোহিলি। বর্তমানে তাঁদের একটি পুত্র সন্তানও আছে। বেশ সুখেই কাটছিল তাঁদের দিন গুলি। আনন্দের মুহূর্ত সব আপলোডও হচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু হঠাৎই ছন্দপতন। জোর গুঞ্জন টিনসেলে, শ্বেতা ও অভিনব সম্পর্কে নাকি চিড় ধরেছে! একসঙ্গে তাঁরা আর থাকছেন না! খুব শীঘ্রই সেপারেশনের পথে হাঁটবেন এ্তাই তারকা জুটি!

Lazzzyyy Monday Morning…??

A post shared by Shweta Tiwari (@shweta.tiwari) on

আরও পড়ুন: আন্তর্জাতিক মঞ্চে পুরস্কৃত বাংলার ‘আকাশি পুলওভার’

জল্পনার সূত্রপাত শিবাঙ্গী যোশীর জন্মদিন। যে অনুষ্ঠানে স্বামীকে ছাড়াই হাজির ছিলেন অভিনেত্রী। তারপর থেকে শুরু হয়ে শ্বেতা-অভিনব-এর বিবাহ বিচ্ছেদের মুখরোচক গল্প।

যে গসিপে ইন্ধন দেয় নায়িকার লন্ডন হলি-ডে। যেখানে শুধু ছেলের সঙ্গে গিয়েছিলেন তিনি। তবে গোটা বিষয়টা গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন অভিনব। তাঁর কথায়, ” তাঁর এবং শ্বেতার মধ্যে সবকিছুই ঠিকঠাক রয়েছে।” পাশাপাশি তিনি আরও জানান, ” শিবাঙ্গীর জন্মদিনে তিনি শ্বেতার সঙ্গেই গিয়েছিলেন। তবে ভেরতে যাননি। গাড়িতে ছিলেন। কারণ গাড়িতে তাঁদের ছেলে ছিল। আর তাঁরা চানটা এতো ছোট বয়সে ছেলেকে নিয়ে বারে ঢুকতে।”

There is always a reason to smile ??#London #uk #nanhayatri

A post shared by Shweta Tiwari (@shweta.tiwari) on

আরও পড়ুন: ববিতে মজলেন সলমন খান

যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি শ্বেতা। আপাতত লন্ডন থেকে মুম্বই ফিরেছেন তিনি।