বিশ্বের অন্যতম জনপ্রিয় মোবাইল সংস্থা ‘স্যামসাং’-এর বিশেষ ছাড় চলছে ফ্লিপকার্টে। Galaxy S7 ফোনটি পাওয়া যেতে পারে মাত্র ৫০৯০ টাকায়। দু’দিন ধরে স্যামসাং মোবাইল ফেস্ট চলছে ফ্লিপকার্টে। আর সেখানেই এতটা সস্তায় পাওয়া যাচ্ছে এই ফোন। স্যামসাং-এর একাধিক ফোনে অফার দেওয়া হচ্ছে।

স্যামসাং ফেস্টে Galaxy S7 ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ২৯,৯৯০ টাকায়। যার আসল দাম ৪৬,০০০ টাকা। ১৬০০০ টাকা ছাড়ে বিক্রি হচ্ছে ফোনটি। তবে এমন একটি অফারও রয়েছে যেখানে এই ফোনটি মাত্র ৫০৯০ টাকায় পাওয়া যাবে।

তবে এত কম দামে ফোনটি পেতে হলে আপনাকে বদলে দিতে হবে Apple iPhone 7. অর্থাৎ Apple iPhone 7 এক্সচেঞ্জ করলে স্যামসাং-এর ওই ফোনে অতিরিক্ত ২৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়া Google Pixel ফোনটির বদলেও বড়সড় ছাড় পাওয়া যাচ্ছ স্যামসাং-এর ফোনে। ১৭,০০০ টাকা ছাড় পাওয়া যাবে ওই ফোনে। গত বছররে মার্চ মাসে ভারতে লঞ্চ করে Galaxy S7, তখন দাম ছিল ৪৮,৯৯০ টাকা।

এই ফোনে রয়েছে ৫.১ ইঞ্চির ডিসপ্লে। এর ওজন ১৫২ গ্রাম। রয়েছে 3,000mAh ব্যাটারি। এছাড়া এই ফোনে পাওয়া যাবে, অক্টা-কোর প্রসেসর, ৪ জিবি র‍্যাম, ১২এমপি ক্যামেরা, ৫ এমপি সেলফি ক্যামেরা।