মুম্বই: কঙ্গনা রানাউতের মুম্বইয়ের অফিস ভেঙেছে বিএমসি। আজ বুধবার মুম্বাইয়ে পা রেখেছেন কঙ্গনা। আর আজি রীতিমতো বেআইনিভাবে তার বিলাসবহুল অফিসকে ভেঙে দিয়েছে বিএমসি। মুম্বইয়ের পালি হিল অঞ্চলে তারেই অফিস। এই অফিসে ছিল তাঁর স্টুডিও‌।

২০২০-র জানুয়ারিতে নিজের প্রযোজনা সংস্থা লঞ্চ করেছিলেন কঙ্গনা। আর তখনই এই স্টুডিও তথা অফিসের উদ্বোধন করেন তিনি। কেমন ছিল সেই বিলাসবহুল অফিস তার বেশ কিছু ছবি কঙ্গনা নিজেই প্রকাশ করেছিলেন। এই অফিস ছিল কঙ্গনার স্বপ্নের মত। তিনি পুরনো দিনের আদলে হাতের কাজের ফেব্রিক দিয়ে এবং সিল্কের ব্যবহার করে এই অফিসের ডিজাইন ভেবেছিলেন। সেই মতই তৈরি হয়েছিল অফিসটি।

এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন তারি অফিস প্লাস্টিক-ফ্রি। পরিবেশের কথা মাথায় রেখে বেশ কিছু গাছও লাগিয়েছিলেন তিনি। বেশ কয়েক বছর আগে এই বিল্ডিং কিনেছিলেন কঙ্গনা। এখানে রয়েছে ৫৬৫ বর্গফুটের একটি পার্কিং স্পেসও।

অফিসের ইন্টেরিওর ডিজাইন করেছিলেন শবনম গুপ্তা। অফিসটি এমনভাবে তৈরি করা হয়েছে যার প্রত্যেকটি জানলা থেকে তাকালেই শুধু সবুজ ঘেরা পরিবেশ দেখা যেত। অফিসের মধ্যে যাতে আলো ও বাতাস ঠিকমতো চলাচল করে সেই মতই বানানো হয়েছিল।

১০ বছর আগে কঙ্গনা এমন একটি অফিস বানানোর স্বপ্ন দেখেছিলেন। অবশেষে এই বছর সেই স্বপ্ন পূরণ হয়েছিল। অফিসে ক্যাফেটেরিয়া, মেকআপ রুম, স্টুডিও এবং ব্রেন স্টর্মিং এর জন্য আলাদা জায়গা ছিল। স্বপ্নের মতো ডিজাইনের জন্য সেই মুহূর্তে কঙ্গনার অফিসের এই ছবিগুলি ভাইরাল হয়েছিল।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I