স্টাফ রিপোর্টার, বর্ধমান: আর মাত্র ৯ দিন বাকি। আগামী ২৯ এপ্রিল বর্ধমান জেলার দুই লোকসভা আসনে নির্বাচন। ইতিমধ্যেই প্রত্যেক রাজনৈতিক দল প্রচারে ঝড় তোলার চেষ্টা করছেন। আর তারই অঙ্গ হিসাবে রবিবার থেকেই বর্ধমান জেলা জুড়েই শুরু হচ্ছে হেভিওয়েটদের নিয়ে আসার পালা।

আগামী সোমবার পূর্ব বর্ধমান জেলায় তিনটি নির্বাচনী সভায় অংশ নিচ্ছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়। পূর্বস্থলী, বর্ধমানের দেওয়ানদিঘী এবং সেহারাবাজারে তিনি সভা করবেন। দুর্গাপুরেও তাঁর একটি সভা করার কথা রয়েছে। একইদিনে বর্ধমানের উৎসব ময়দানে বিজেপির হয়ে নির্বাচনী সভা করতে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনের বিজেপি প্রার্থী সুরেন্দ্রজিত সিং অহলুবালিয়ার সমর্থনে তিনি সভা করবেন। রবিবার গুসকরায় সিপিএমের নির্বাচনী সভা করতে আসছেন বৃন্দা কারাত।

পাশাপাশি মঙ্গলবার বর্ধমান পূর্বের তৃণমূল প্রার্থী সুনীল মণ্ডলের সমর্থনে মেমরির মহেশডাঙা ক্যাম্পে একটি নির্বাচনী সভায় আসছেন ইন্দ্রাণী হালদার। একই দিনে মেমরিতে সিপিএমের বর্ধমান পূর্ব লোকসভা আসনের প্রার্থী ঈশ্বর দাসের সমর্থনে সভা করতে আসছেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। মঙ্গলবার বর্ধমান শহরে বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতাজ সংঘমিতার সমর্থনে রোড শো করার কথা অভিনেতা দেব এবং অভিনেত্রী লিলির।