মুম্বই: বিবাদ শিঁকেয়। মুখ না দেখার কোনও প্রশ্ন নেই। উলটে মাস দুয়েক আগে ‘কফি উইথ করণ’ বিতর্ক ভুলে মুকেশ আম্বানির ছেলের বিয়েতে বন্ধুত্বপূর্ণ সহাবস্থান হার্দিক পান্ডিয়া ও করণ জোহারের।

না শুধু সৌজন্যের খাতিরে কথা বলা নয়। বরং শনিবার আকাশ আম্বানির বিয়েতে এমন কান্ড ঘটালেন পান্ডিয়া, যা দেখে তাজ্জব নেটিজেনরা।

আরও পড়ুন- ‘ডবল’-এর মঞ্চে ডবল ধামালের সামনে হিটম্যান

আকাশ আম্বানি-শোলকা মেহতার বিয়ের গ্র্যান্ড রিসেপশনে শনিবার আম্বানির ভিটেয় ছিল চাঁদের হাট। বিনোদন জগতের সঙ্গেই সেখানে মিশেছিল ক্রিকেট। প্রথম সারির অভিনেতা-প্রযোজকরা তো ছিলেনই, আইপিএলে মুকেশ আম্বানির ফ্র্যাঞ্চাইজি দল মুম্বই ইন্ডিয়ান্সে খেলার সুবাদে আমন্ত্রিত ছিলেন হার্দিক পান্ডিয়া ও সস্ত্রীক ক্রুনাল পান্ডিয়া। সেখানেই জমাকালো পার্টিতে বাকি আমন্ত্রিতদের সঙ্গে মিউজিকে পা মেলালেন হার্দিক পান্ডিয়া ও করণ জোহার। আর ইন্টারনেটে সেই নাচের ভিডিও ছড়িয়ে পড়তেই তা রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন: হোয়াইটওয়াশ টিম ইন্ডিয়া

উল্লেখ্য, টেলিভিশনে জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’ এ অংশগ্রহণ করে মাস দুয়েক আগে মহিলাদের নিয়ে আপত্তিজনক মন্তব্য করেছিলেন জাতীয় দলের দুই ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুল। শাস্তিস্বরূপ প্রাথমিকভাবে এই দুই ক্রিকেটারকে অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজের মাঝপথেই দেশে ফিরিয়ে আনা হয় এবং নির্বাসনে পাঠানো হয়। পরে শর্তসাপেক্ষে আন্তর্জাতিক ক্রিকেটের ছাড়পত্র পেলেও বিষয়টির নিষ্পত্তি ঝুলে রয়েছে এখনও। আপাতত বল সম্প্রতি বোর্ডের নবনিযুক্ত অম্বুডসম্যান ডিকে জৈনের কোর্টে।

আরও পড়ুন: জিতেও লাল-হলুদের আই লিগ জয়ের সলিলসমাধি, চ্যাম্পিয়ন চেন্নাই

পরে পান্ডিয়া-রাহুলকে নিয়ে তৈরি হওয়া বিতর্ক প্রসঙ্গে করণ জোহারকে জানতে চাওয়া হলে তিনি জানান, ‘ঘটনায় আমার রাতের ঘুম উড়েছিল। যেহেতু ওটা আমার শো তাই দায়িত্ব আমারই বর্তায়। ক্ষতিপূরণ কীভাবে সম্ভব সেই উত্তরই খুঁজছিলাম। কিন্তু পরিস্থিতি আমার হাতে ছিল না।’ বিশ্বকাপ কোহলির দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার পান্ডিয়া আপাতত পিঠের চোটের কারণে বাদ পড়েছেন চলতি অস্ট্রেলিয়া সিরিজ থেকে।