কলকাতা: নতুন বছরের শুরুতে বান্ধবী নাতাসার সঙ্গে বাগদান পর্ব সেরেছেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। আর তা নিয়ে রীতিমতো সরগরম সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নেট দুনিয়া। কিন্তু জানেন কি, আগে এক কলকাতার মেয়ের সঙ্গেও প্রেম করার খবর ছড়িয়েছিল হার্দিকের সঙ্গে।

বছর তিন আগে কানাঘুষো খবর ছড়িয়ে পড়ে কলকাতার মডেল লিজা শর্মার সঙ্গে প্রেম করছেন তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। লিজার সঙ্গে কখনও কোয়েস্ট মল আবার কখনও তাজবেঙ্গলেও ডিনারেও দেখা যেত হার্দিককে।

জানা যায়, জামশেদপুরের মেয়ে লিজাকে প্রায় ১ বছর ধরে চিনতেন হার্দিক। এরপরে ২০১৬ নাগাদ মেলামেশা শুরু করেন তাঁরা। কিছু কমন বন্ধুর মাধ্যমেই দুজনের দেখা হয়েছিল বলে খবর পাওয়া যায়। গুঞ্জন ছড়ায় রীতিমতো মডেলের সঙ্গে ডেট করছেন হার্দিক। আর এই প্রসঙ্গে লিজা সলজ্জে উত্তর দিয়েছিলেন, ‘এখন বন্ধুই ঠিক আছে। গোটা ভারত যখন ওর সঙ্গে ডেটিং করতে চাইছে, তার মানে নিশ্চয়ই ও ডেটিং মেটিরিয়াল।’

আরও পড়ুন- কাশ্মীরে আটক মেহবুবা মুফতির কন্যা

কিন্তু এখন এসবই অতীত। বর্তমানে লিজা না নাতাসাকেই বাগদান করেছেন তিনি। নতুন বছরের শুরুতেই নাতাসা স্ট্যানকোভিচককে আংটি পরিয়ে দিয়েছেন হার্দিক। নেটিজেনরা এখন ব্যস্ত হার্দিকের বান্ধবীর বিষয়ে ইন্টারনেটে খোঁজখবর নিতে।

২০১৫ মাঝামাঝি সময় র‍্যাপার বাদশার ডিজে বালে বাবু’ মিউজিক ভিডিওটিতে দেখা গিয়েছিল নাতাসাকে। অ্যাকশন জ্যাকসন, সেভেন আওয়ার্স টু গো ইত্যাদি ছবির মধ্যে দিয়ে পরিচিতি বাড়তে থাকে হার্দিকের বাগদত্তার। ২০১৮ শাহরুখ খান অভিনীত ‘জিরো’ ছবিতেও একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন নাতাসা। আর এবার বলিউডের অন্দর মহল থেকে একেবারে ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে নাতাসা।