নয়াদিল্লি: ঘরের মাঠে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টেস্ট দলে নেই এশিয়া কাপ জয়ী অধিনায়ক রোহিত শর্মা। দলে রোহিতের ঠাঁই না পাওয়া নিয়ে এমনিতেই সরগরম ভারতীয় ক্রিকেট। এরইমধ্যে উত্তেজনার পারদ চড়িয়ে আসরে নামলেন টার্বুনেটর হরভজন সিং। টেস্ট দলে রোহিতের জায়গা না হওয়ায় জাতীয় নির্বাচকদের তুলোধনা করলেন ভাজ্জি।

রবিবার টুইটারে এপ্রসঙ্গে নিজের ক্ষোভ উগড়ে দেন পঞ্জাবের এই অফস্পিনার। এমএসকে প্রসাদ নেতৃত্বাধীন জাতীয় নির্বাচকদের কার্যকলাপে রীতিমত অবাক হরভজন। টুইটারে তিনি লিখেছেন, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট দলে রাখা হল না রোহিতকে। নির্বাচকরা ঠিক কী ভাবছেন আমি জানি না। এবিষয়ে কারও কোনও ধারণা আছে? থাকলে দয়া করে আমাকে জানান, আমি এটা মেনে নিতে পারছি না।’

টার্বুনেটরের টুইটার পোস্ট দেখে একপ্রকার নিশ্চিত জাতীয় নির্বাচকদের এই সিদ্ধান্তে হতবাক তিনি। এশিয়া সেরা টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্সের পরও টেস্ট দলে রোহিতের সুযোগ না হওয়ায় ভাজ্জির হতাশারই বহিঃপ্রকাশ ঘটেছে সোশ্যাল মিডিয়ায়।

সদ্য সমাপ্ত এশিয়া কাপে রোহিতের নেতৃত্বেই সেরার শিরোপা ছিনিয়ে নিয়েছে ভারত। শুধু দেশকে চ্যাম্পিয়ন করাই নয়, ব্যাট হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন ‘হিটম্যান’ রোহিত। ৩১৭ রান করে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহকও হয়েছেন তিনি। গড় ১০৫.৬৬। এহেন পারফরম্যান্সের পরও নির্বাচকরা কীভাবে রোহিতকে বাদ রেখে দল ঘোষণা করলেন, বোধগম্য নয় কারোরই। বিভিন্ন মহল থেকেই নির্বাচকদের প্রতি উঠছে সমালোচনার ঝড়। সেই তালিকায় নতুন সংযোজন ভাজ্জি।