মুম্বই: বাইশ গজ থেকে এই মুহূর্তে কয়েক যোজন দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট বা ক্রিকেট সম্পর্কিত বিষয়ে বেশ সক্রিয় হরভজন সিং। দল নির্বাচনে ভুলভ্রান্তি তুলে ধরে নির্বাচকদের কাঠগড়ায় তোলা হোক কিংবা সতীর্থ ক্রিকেটারদের সঙ্গে মশকরার বিষয় হোক, সোশ্যাল মিডিয়ায় সবেতেই সমান সাবলীল টার্বুনেটর। এহেন ভাজ্জি এবার সোশ্যাল মিডিয়ায় ‘ডাকাত’ বলে সম্বোধন করে বসলেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানকে।

আরও পড়ুন: জন্মদিনে ব্যাট হাতে মাইলস্টোন গম্ভীরের

ঘটনার সূত্রপাত শিখর ধাওয়ানের একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টেস্ট দলে না থাকায় ক্রিকেট থেকে সাময়িকভাবে কিছুটা দূরে রয়েছেন ধাওয়ানও। সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করেন টিম ইন্ডিয়ার বাঁ-হাতি ওপেনার। যেখানে দেখা যাচ্ছে কালো চাদর গায়ে কেদারায় শরীর এলিয়ে অবসর যাপনে ব্যস্ত তিনি। ভারতীয় ওপেনারের সেই ছবি দেখেই তাঁকে ‘ডাকু’ নামে অভিহিত করেন ভাজ্জি।

আরও পড়ুন: বাবা হচ্ছেন ভারতীয় ক্রিকেটার, গুজব নাকি সত্যি!

ভাজ্জির ‘ডাকু’ মন্তব্যের পাল্টা দিতে দেরি করেননি দিল্লির ওপেনার ব্যাটসম্যান। ডাকু’র পাল্টা টার্বুনেটরকে ‘জাগগা দত্ত’ নামে অভিহিত করেন তিনি। স্বভাবতই দুই ক্রিকেটারের মশকরা রীতিমত ভাইরাল হয়ে ওঠে নেটদুনিয়ায়। অনুরাগীরাও তাদের প্রিয় দুই ক্রিকেটারের সঙ্গে ঠাট্টায় যোগ দেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: উমেশের দশ উইকেট, নিজামের শহরে সিরিজ জিতল ভারত

এমনই নানা কারণে বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় শিরোনামে উঠে আসেন ভারতীয় দলের অফস্পিনার। সপ্তাহখানেক আগে অভিনেত্রী কাজলের সঙ্গে একটি নিজস্বী ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ভাজ্জি। যেখানে অভিনেত্রির আগামী ছবি ‘হেলিকপ্টার ইলা’র জন্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন হরভজন। এছাড়া প্রথম টেস্টে ভারতের কাছে শোচনীয় পরাজয়ের পর ক্যারিবিয়ান ক্রিকেটের সমালোচনা করতেও পিছপা হননি টেস্ট ক্রিকেটে ৪১৭ উইকেটের মালিক।