কলকাতা: সোশ্যাল মিডিয়ায় আবার মেয়ে সানার খোঁচা হজম করতে হল বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে। লন্ডন গামী বিমানে বসে সৌরভ ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করেন। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন ‘আরও একটি গন্তব্য’।

সৌরভের ইনস্টাগ্রাম পোস্টে সানা কমেন্ট করেন তীর্যক সুরে। তিনি লেখেন, ‘যেখানে আমাকে ছাড়াই তুমি খুশি মনে চলে যাও।’

সোশ্যাল মিডিয়ায় সৌরভকে বিব্রত করা অবশ্য এই প্রথম নয় সানার। এর আগেও এমনটা করেছেন তিনি। এর আগে রবিবার ছুটির দিনে কাজ করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সৌরভ আক্ষেপ প্রকাশ করলে সেই পোস্টে মজা করে সানা কমেন্ট করেন, ‘অনুমান করো কে কোন কাজ করছে না এবং বেলা বারোটা পর্যন্ত বিছানায় রয়েছে, অনেক দূর যেতে হবে বাবা।’

বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ লন্ডন সফরে গিয়েছেন চার দেশীয় সুপার সিরিজ আয়োজনের পরিকল্পনা চূড়ান্ত করতে। ভারত ছাড়া এই টুর্নামেন্টে অংশ নেওয়ার কথা ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং অন্য কোনও একটি দেশের। যাওয়ার আগে মেয়ে সানাকে নিয়ে তিনি সিএবি-তে হাজির হয়েছিলেন নতুন সভাপতি অভিষেক ডালমিয়া ও সচিব স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়কে অভিনন্দন জানাতে।

সৌরভ বিসিসিআই সভাপতি হওয়ায় তাঁকে সিএবি প্রেসিডেন্টের পদ ছাড়তে হয়। তাঁর ছেড়ে যাওয়া পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন অভিষেক ডালমিয়া, যিনি এতদিন সিএবি সচিবের দায়িত্ব পালন করতেন। অভিষেক প্রেসিডেন্ট পদে বসায় তাঁর ছেড়ে যাওয়া সচিবের চেয়ার দখল করেন সৌরভের দাদা স্নেহাশীষ। তিনিও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিএবি সচিব নির্বাচিত হন।