স্টাফ রিপোর্টার, হলদিয়া: বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল এক প্রৌঢ়ার৷ মৃতার নাম সন্ধ্যা প্রামাণিক (৬৫)।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হলদিয়ার ভবানীপুর থানার শিবরামনগরে৷

মঙ্গলবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন সন্ধ্যাদেবী৷ প্রতিদিন প্রাতঃভ্রমণের পর পুজোর জন্য ফুল তুলে নিয়ে আসতেন। এলাকায় রাস্তার ধারে গাছে ফুল তুলতে গেলে গাছের উপর পড়ে থাকা বিদ্যুতের তার হাতে লেগে যায়। ছটপট করতে থাকলে এলাকার মানুষ দেখতে পেয়ে বিদ্যুৎ এর লাইন বন্ধ করে সন্ধ্যাদেবীকে উদ্ধার করে হলদিয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গতকাল রাত থেকে ঝড় বৃষ্টির কারনে বিদ্যুতের তারের একটি লাইন ছিঁড়ে পড়ে থাকে। অজান্তেই মহিলা ফুল তুলতে গিয়ে বিদ্যুতের তারে হাত লেগে শর্ট খেয়ে ছিটকে পড়ে যায়। তবেই এই ঘটনায় হলদিয়া ভবানীপুর থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

অন্যদিকে, বাঁকুড়ার ইন্দাসের দীঘলগ্রামে বজ্রপাতে মৃত্যু হল একজনের। মৃতার নাম রেখা রায় (৫০)। ঘটনাটি মঙ্গলবার বিকেলে। সূত্রের খবর, রেখা রায় নামে ওই মহিলা গ্রামের যখন মাঠে বাঁধা গোরু বাড়ি নিয়ে আসার সময় বজ্রস্পৃষ্ট হন তিনি। বিষয়টি এলাকার মানুষের নজরে আসলে তড়িঘড়ি তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানেই তাঁকে মৃত ঘোষণা করেন।