তিমিরকান্তি পতি, বাঁকুড়া: কলকাতা হাইকোর্টের নির্দেশে দীর্ঘ সাত মাস পর অবশেষে বাঁকুড়া জেলা তথা নিজের জেতা জয়ী নির্বাচনী এলাকা বিষ্ণুপুরে ঢোকার ছাড়পত্র পেলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। শুক্রবার দুপুরে এই খবর বিষ্ণুপুরে পৌঁছাতেই খুশির হাওয়া বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে।

আরও পড়ুন : বিরোধী মতপ্রকাশের নামে পক্ষপাতিত্ব, মোদীকে পালটা চিঠি ৫১ বিদ্বজনের

এবিষয়ে প্রথম প্রতিক্রিয়া দিতে গিয়ে সৌমিত্র খাঁয়ের স্ত্রী ও বিজেপি নেত্রী সুজাতা খাঁ, ভারতীয় বিচার ব্যবস্থার প্রতি তাদের আস্থা ছিল জানিয়ে বলেন, অনেক অপমান, লাঞ্ছনা সহ্য করে দীর্ঘ আইনী লড়াইয়ে লড়লাম। বিষ্ণুপুরের মানুষের আশীর্বাদ নিয়ে সৌমিত্র খাঁ দ্বিতীয় বারের জন্য সংসদে পা রাখলেন, আর আজ থেকেই সৌমিত্র খাঁ নিজের জেলায় যথেষ্ট সম্মানের সঙ্গে ও স্বাচ্ছন্দ্যভাবে যেতে পারবেন।

আরও পড়ুন : মনুয়া কাণ্ডের সাজা ঘোষণা, মনুয়া ও অজিতের যাবজ্জীবন কারাদণ্ড

আদালতের এই রায়ে তিনি ‘অভূতপূর্ব খুশি’ দাবি করে আরও বলেন, এই মুহূর্তে সৌমিত্র খাঁ দিল্লীতে আছেন, এই সপ্তাহের মধ্যেই আশা করা যায় উনি জেলায় আসবেন। জেলায় ঢুকে মানুষের চাহিদা মতো বিভিন্ন ধরণের সমস্যা সমাধানে সাংসদ কাজ করবেন বলেও তিনি জানান।

বাঁকুড়ায় ঢোকার অনুমতি পেলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ৷ শুক্রবার তাঁকে এই অনুমতি দেয় কলকাতা হাইকোর্ট৷ বিজেপির এই সাংসদ নিজের লোকসভা কেন্দ্রে কাজ করার জন্য জেলায় ঢোকার অনুমতি চেয়েছিলেন৷ শুক্রবার তাঁর সেই আবেদন মঞ্জুর করে হাইকোর্ট৷

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।