গুরুগ্রাম: টোল প্লাজা কর্মীকে গাড়ির ছাদে কয়েক মিটার টেনে নিয়ে গেল গাড়ি। ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের এক টোল প্লাজায়। তবে সমস্ত ঘটনাটি সিসিটিভিতে রেকর্ড হয়ে যাওয়ায় পাওয়া গিয়েছে প্রত্যক্ষ প্রমাণ। সম্প্রতি এই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করে পুলিশ। গত বৃহস্পতিবারই তাদের গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঠিক কি? সম্প্রতি গুরুগ্রামের এক টোল প্লাজায় ঘটেছে এক বিরল এবং অদ্ভুত ঘটনা। টোল প্লাজায় ট্যাক্স দিতে অস্বীকার করে এক গাড়ি চালক। গাড়ি নিয়ে দ্রুত পালাবার চেষ্টা করে সেখান থেকে। তখনই তার পিছনে ধাওয়া করেন ওই টোল প্লাজা কর্মী। গাড়ি চালককে আটকাতে গিয়ে গাড়িটিকে নাগালে পান কর্মী। তখনও গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে গাড়ির চালক। সেই সময় গাড়ির ছাদে আটকে যাওয়া ওই কর্মীকে নিয়ে পালাতে উদ্যত হয় গাড়িটি। ওই ভাবেই কিছু মিটার যায় গাড়িটি। ঘটনা বেগতিক দেখে গাড়ি থামানোর চেষ্টা করেন গাড়িতে উপস্থিত অপর এক ব্যক্তি। হতভম্ব হয়ে তখন পালানোর চেষ্টা করে ড্রাইভার।

আরও পড়ুন : যোগীর রাজ্যে মুসলিমদের কবরস্থানের জন্য জমি দিলেন হিন্দু ভাইয়েরা

সমস্ত ঘটনাটিই সিসিটিভিতে রেকর্ড হয়ে যাওয়ায় প্রত্যক্ষ প্রমাণ পাওয়া গিয়েছে সিসিটিভি ফুটেজে। সম্প্রতি এই ঘটনায় একটি রিপোর্ট পেশ করে গুরুগ্রাম পুলিশ। ঘটনায় তদন্ত শুরু হয়। বৃহস্পতিবার গ্রেফতার হন অভিযুক্ত। গুরুগ্রামের এসপি (সুপার ইনটেনডেনট অফ পুলিশ) সামশের সিং বলেন, “তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে। বাকি অভিযুক্তরা খুব শীঘ্রই গ্রেফতার হবে।”

এই নিয়ে খেরকি ডাওলা টোল প্লাজায় সপ্তাহে দ্বিতীয়বার ঘটল এই ঘটনা। গত শুক্রবারই টোল প্লাজার এক মহিলা কর্মীর সঙ্গে এই একই ঘটনা ঘটে। বুথ নম্বর ২৭-এ ছিলেন তিনি। সকাল ৯ টা নাগাদ একটি কালো রঙের SUV নিয়ে আসেন এক ব্যক্তি। টোলের টাকা দিতে অস্বীকার করেন। এমনকি টোল ব্যারিয়ার ভেঙে পালিয়ে যাওয়ার চেষ্টাও করে। গাড়ির পিছনে ধাওয়া করলে ওই টোল কর্মীকে হেনস্থা হতে হয়।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা