কলকাতা: শ্রীকৃষ্ণের ‘রাধা’ হয়ে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। মানুষের মনে দাগ কেটেচিল তাঁর সেই অভিনয়। এরপর লিড রোলে উঠে আসেন জেসমিন। ‘মায়ার বাঁধন’-এর গুঞ্জা হয়ে দর্শকদের আরও কাছে পৌঁছে যান তিনি। বলা যেতে পারে বাংলা টেলিভিশনে জনপ্রিয়তার নিরিখে প্রথম সারিতেই উঠে আসেন জেসমিন।

‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’-তে শ্রীরাধিকার ভূমিকায় তাঁর অসাধারণ অভিনয় দর্শকের মনে এতটাই ছাপ ফেলেছিল যে সেই ইমেজ ভাঙতে আরও একটি শক্তিশালী চরিত্রের প্রয়োজন ছিল। ‘মায়ার বাঁধন’-এর গুঞ্জা তেমনই একটি চরিত্র হয়ে ওঠে।

এই ধরনের চরিত্র অবশ্য এর আগেও পেয়েছেন জেসমিন, ‘মীরা’ সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। জেসমিন অভিনীত প্রত্যেকটি চরিত্রই মোটামুটিভাবে সফল।

সম্প্রতি বিদেশে বেড়াতে গিয়েছিলেন সেই জেসমিন। বর্ষবরণে সেখান থেকেই একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। আর সেই ছবিতে চেনা ‘গুঞ্জা’ থেকে অনেকটাই আলাদা দর্শকদের প্রিয় জেসমিন।

গত কয়েকদিন ধরে সেসব ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করছেন তিনি। সেখানে যে তিনি বেশ আনন্দ করছেন, তা ছবি দেখেই বোঝা যাচ্ছে।

একটি ছবিতে বালির উপর ছোট কালো ড্রেস পরে ভেজা চুলে বসে আছেন তিনি। যথেষ্ট আবেদনময়ী লাগছে তাঁকে।

অন্য একটি ছবিতে বর্ষবরণের রাতের ছবি দিয়েছেন তিনি। তাঁর পরণে ছোট কালো টপ আর সাদা হট প্যান্ট।
আর নতুন বছরে প্রথম যে ছবিটি পোস্ট করেছেন, সেখানে তো তাঁকে রূপকথার পরীর মত লাগছে। তাঁর পরণে সাদা পোশাক।

অন্য একটি ছবিতে নীল সমুদ্রে ক্রুজের ডেকে বসে আছেন তিনি। পরেছেন ফ্লোরাল শর্ট স্কার্ট, ছোট হলুদ টপ আর আকাশি টুপি। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। সব মিলিয়ে এক নতুন অবতারে দেখা গিয়েছে জেসমিনকে।
শুধু অভিনেত্রী নয়, জেসমিন ভালো নাচেনও। ‘ভোলা মহেশ্বর’ সিরিয়ালে প্রথম পা রাখেন অভিনয়ের জগতে। পার্বতী হয়েছিলেন জেসমিন।