নিউজ ডেস্ক : গুরুগম্ভীর হাবভাবের জন্য ইন্টারনেটে শতসহস্র মানুষের মন জয় করে নিয়েছিল গ্রাম্পি। ছবি থেকে ভিডিও শেয়ার করলেই পড়ত হাজার হাজার লাইক। টুইটারে ওনার ভেরিফায়েড হ্যান্ডেলও রয়েছে। নেটিজেনদের ভালবাসা পেয়ে রীতিমতো তিনি হয়ে উঠেছিলেন সেলিব্রিটি। তার সঙ্গে ছবি তুলেছেন স্ট্যান লি, জেনিফার লোপেজদের মতো তারকারা।

সেই ইন্টারনেট খ্যাত গ্রাম্পি ক্যাটের মারা যাওয়ার খবর পেতেই মুষড়ে পড়লেন ভক্তরা। টুইটার হ্যান্ডেলে গ্রাম্পির সঙ্গে তোলা ছবি পোস্ট করে গ্রাম্পিকে হারানোর দুঃখ প্রকাশ করলেন গ্রাম্পির অসংখ্য অনুরাগী।

শুক্রবার বিশ্বের এই জনপ্রিয় বিড়ালের মারা যাওয়ার খবর জানিয়েছেন তার মালিক। বিড়ালটির বয়স হয়েছিল ৭ বছর। অ্যারিজোনায় তার বাড়িতেই মারা যায় গ্রাম্পি। কয়েক দিন ধরেই গ্রাম্পি মুত্রাশয়ের সংক্রমণে ভুগছিল। সেরা থেকে সেরা চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিল সে। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো গেল না তাকে। এনিয়ে দুঃখ প্রকাশ করেছেন তাঁর মালিক। গত মঙ্গলবারই মৃত্যু হয়েছে গ্রাম্পির বলে জানিয়েছেন তিনি।

গ্রাম্পির পোশাকি নাম টারদার সস। ২০১২ সালে প্রথম একটি ছবি পোস্ট হয় গ্রাম্পির। তারপর থেকেই জনপ্রিয়তা বাড়তে থাকে ইন্টারনেট দুনিয়ায়। গ্রাম্পির গম্ভীর চালচলনে মজা পেত সবাই। ফেসবুকে গ্রাম্পির ফলোয়ার ৮৫ লক্ষ, ইনস্টাগ্রামে ২৫ লক্ষ আর টুইটারে ফলোয়ারের সংখ্যা ১৫ লক্ষের বেশি।