নিউজ ডেস্ক : ১০০ জন কাস্টমার এজেন্ট নিয়োগ করবে এয়ার ইন্ডিয়া। এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডে ওয়াক ইন ইন্টারভিউ’র মাধ্যমে ১০০ জন কাস্টমার এজেন্ট নিয়োগ করবে। পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন। ইন্টারভিউ-এর স্থান – Systems & Training Division, 2nd floor, GSD Complex, Near Sahar Police Station, Airport Gate No 5, Sahar, Andheri E, Mumbai 400099 তারিখ – ১৪ মে ২০১৯ সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত।

নিচে রইল চাকরিতে আবেদনের ক্ষেত্রে যোগ্যতার বিস্তারিত বিবরণ :-

বয়সসীমা: ১ মে ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত আসনের প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের উর্ধ্বসীমায় ছাড় পাবেন।

অভিজ্ঞতা : ১০+২+৩ প্যার্টানে গ্রাজুয়েট সঙ্গে কোনও এয়ারলাইন্স বা গ্রাউন্ড হ্যান্ডলিং এজেন্সিতে কাজের অন্তত একবছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ মের মধ্যে।

বেতন: প্রতিমাসে ২০,১৯০ টাকা।

আবেদন মূল্য : ৫০০টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘AIR INDIA AIR TRANSPORT SERVICE LTD’-এর অনুকূলে। প্রদেয় হবে মুম্বইতে। ডিমান্ড ড্রাফ্টের পিছনে নিজের নাম ও মোবাইল নম্বর লিখতে হবে। তপশিলি জাতি উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের কোনও আবেদন ফি দিতে হবে না।

ইন্টারভিউ’র দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, ডিমান্ডড্রাফট ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। সম্প্রতি তোলা পাস্পোর্ট সাইজ ছবি আবেদনপত্রের সঙ্গে আটকে দিতে হবে।