স্টাফ রিপোর্টার, বালুরঘাট: রাজ্য জুড়ে কাটমানির শোরগোলের মধ্যেই অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ উঠলো সরকারি এক আধিকারিকের বিরুদ্ধে।

ঘটনায় অভিযুক্ত আধিকারিককে অফিসে আটকে রেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন সাধারণ মানুষ। অবশেষে পুলিশ গিয়ে আধিকারিককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ অভিযোগের সত্যতা জানতে তদন্ত শুরু করেছে

কুশমন্ডি ব্লকের সাব-রেজিস্ট্রি অফিসের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অভিযোগ অফিসের এডিএসআর জমির রেজিষ্ট্রেশন করাতে গেলে অতিরিক্ত টাকা নেন। কেউ তা দিতে অস্বীকার করলে তাকে নানা ভাবে হয়রানি করেন।

কুশমন্ডির পানিশালা এলাকার কৃষক জাভেদ মিয়াদাদ তাঁর জমির রেজিষ্ট্রেশন করাতে গেলে ইন্দ্রজিৎ দাঁ নামের ঐ আধিকারিক অতিরিক্ত টাকা চান বলে অভিযোগ। হয়রানীর ভয়ে তিনি তা দিতে রাজি হলেও আগে থেকে বিষয়টি সকলকে জানিয়ে রাখেন।

মঙ্গলবার তিনি দাবী মত সেই টাকা দিতে গেলে আশপাশের কর্মীরা ও সাধারণ মানুষ আধিকারিককে হাতেনাতে ধরে ফেলেন বলে অভিযোগ করে জাভেদ মিয়াদাদ।

যদিও অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে জানিয়েছেন আধিকারিক ইন্দ্রজিৎ দাঁ। তিনি পালটা অভিযোগ করে বলেন আসলে তিনি আসার পর দীর্ঘদিন ধরে চলে আসা এই অফিসের বেআইনি কাজ বন্ধ করে দেওয়ায় তাঁকে মিথ্যে গল্প ফেঁদে এই ভাবে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।