কলকাতা: ফের বেশ কিছুটা বেড়েছে কলকাতার বাজারে সোনার দাম। রবিবার ২২ ও ২৪ ক্যারেট উভয় ক্ষেত্রেই দাম বেড়েছে।

রবিবার সোনার দাম ২২ ক্যারেটে : ১ গ্রামে ৩,৯৭৮টাকা, ৮ গ্রামে ৩১,৮২৪ , ১০ গ্রামে ৩৯,৭৮০ টাকা, ১০০ গ্রামে , ৩,৯৭,৮০০টাকা

শনিবার সোনার দাম ২২ ক্যারেটে : ১ গ্রামে ৩,৯৭৭টাকা, ৮ গ্রামে ৩১,৮১৬ , ১০ গ্রামে ৩৯,৭৭০টাকা, ১০০ গ্রামে , ৩,৯৭,৭০০টাকা

প্রতি ক্ষেত্রে দাম বেড়েছে ১,৮,১০,১০০টাকা।

শুক্রবার সোনার দাম ছিল, ২২ ক্যারেটে : ১ গ্রামে ৩,৯৩৯ টাকা, ৮ গ্রামে ৩১,৫১২ , ১০ গ্রামে ৩৯,৩৯০ টাকা, ১০০ গ্রামে , ৩,৯৩,৯০০টাকা।

বৃহস্পতিবার সোনার দাম ছিল , ২২ ক্যারেটে : ১ গ্রামে ৩,৯২২ টাকা, ৮ গ্রামে ৩১,৩৭৬ , ১০ গ্রামে ৩৯,২২০ টাকা, ১০০ গ্রামে , ৩,৯২,২০০টাকা।

রবিবার ২৪ ক্যারেটে সোনার দাম – ১ গ্রামে ৪,১১৮টাকা, ৮ গ্রামে ৩২,৯৪৬ টাকা, ১০ গ্রামে ৪১,১৮০ টাকা, ১০০ গ্রামে ৪,১১,৮০০টাকা।

শনিবার ২৪ ক্যারেটে সোনার দাম ছিল – ১ গ্রামে ৪,১১৭টাকা, ৮ গ্রামে ৩২,৯৩৬টাকা, ১০ গ্রামে ৪১,১৭০টাকা, ১০০ গ্রামে ৪,১১,৭০০টাকা।

প্রতি ক্ষেত্রে দাম বেড়েছে ১,৮,১০ ১০০ টাকা

শুক্রবার ২৪ ক্যারেটে সোনার দাম ছিল – ১ গ্রামে ৪,০৭৯টাকা, ৮ গ্রামে ৩২,৬৩২ টাকা, ১০ গ্রামে ৪০,৭৯০ টাকা, ১০০ গ্রামে ৪,০৭,৯০০টাকা।

বৃহস্পতিবার ২৪ ক্যারেটে সোনার দাম ছিল – ১ গ্রামে ৪,০৬২টাকা, ৮ গ্রামে ৩২,৪৯৬ টাকা, ১০ গ্রামে ৪০,৬২০টাকা, ১০০ গ্রামে ৪,০৬,২০০টাকা।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।