মুম্বই: মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে গেরোয় পড়তে চলেছে আদিত্য রায় কাপুর ও দিশা পটানি অভিনীত মালঙ্গ। ছবিতে আদিত্য ও দিশার এক্কেবারে নতুন রসায়ন দেখতে উদগ্রীব ছিলেন দর্শকরা। ছবি বক্স অফিসে সে ভাবে সাড়া না ফেললেও এই ফ্রেশ জুটি বেশ মনে ধরেছে দর্শকদের। কিন্তু মালঙ্গ-এর যাত্রাপথ অতটাও পেলব নয়। ছবি দেখে চটলেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত।

প্রমোদ সাওয়ান্তের দাবি, এই ছবিতে যে ভাবে গোয়াকে দেখানো হয়েছে, তাতে রাজ্যের ভাবমূর্তি নষ্ট হয়েছে। অভিযোগ, গোয়াকে মাদকের আখড়া হিসেবে দেখানো হয়েছে।

ছবিতে দিশা পটানি ও আদিত্যর উষ্ণ রসায়নের সঙ্গে নজর কেড়েছে অ্যাকশন সিকোয়েন্সও। কিন্তু ছবির গল্পে নাকি গোয়ার চিত্রটা খুব খারাপ ভাবে তুলে ধরা হয়েছি। এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে গোয়ার মুখ্যমন্ত্রী বলছেন, পরিচালক মোহিত সুরি এই ছবিতে গোয়াকে মাদকদ্রব্য ব্যবসার আখড়া হিসেবে দেখিয়েছেন যা রাজ্যের মানুষেরও ভাবমূর্তি নষ্ট করছে।

আরও পড়ুন- শিশু কোলে বিষণ্ণ মুখে কোয়েল

এমনকী, প্রমোদ সাওয়ান্ত বলছেন, তাঁর নাম যে ক্রেডিটে ব্যবহার করা হয়েছে সেকথাও তিনি জানতেন না। তাই ভবিষ্যতে কোনও ছবিতে গোয়ার প্রসঙ্গ থাকলে সেই ছবির চিত্রনাট্য পড়ে দেখবে এন্টারটেনমেন্ট সোসাইটি অফ ইন্ডিয়া। সেখান থেকে অনুমোদন মিললে তবেই সেই চিত্রনাট্য নিয়ে এগোনো যাবে।

গোয়ার মুখ্যমন্ত্রীর কথায়, রাজ্য তার আইনশৃঙ্খলা নিয়ে খুব সচেতন। সেখানে এই ভাবে মাদকদ্রব্যের কেন্দ্রস্থল হিসেবে দেখানো হয়েছে গোয়াকে, যা মোটেই ঠিক নয় বলে দাবি করছেন তিনি। প্রসঙ্গত, এই ছবিতে দিশা ও আদিত্য ছাড়াও রয়েছেন কুণাল খেমু, অনিল কাপুর, এলি আভ্রম-সহ আরও অনেকে।