কলকাতা: না কোনও মিল নেই। চরিত্র থেকে প্রেমের কাহিনি গোটাটাই, কয়েনের এপিঠ আর ওপিঠ। শুধু ওই ‘গার্লফ্রেন্ড’ সম্পর্কটাই রিয়েল। যাই হোক, পুজোর ওয়েদারে প্রেমের হাওয়ায় মুক্তি পেল বনি-কৌশানীর রিল প্রেমকথা ‘গার্লফ্রেন্ড’-এর ট্রেলার।

প্রায় আড়াই মিনিটের ট্রেলার। যেখানে আর পাঁচটা বস্তাপচা প্রেমের কাহিনির মতো আছে একটি বকাটে ছেলে। একটি মেধাবী মেয়ে। রাগী বাবা। ফুচকা খাওয়া থেকে সিনেমা দেখা-গদগদ প্রেমের সিন। অ্যাজ ইউজ্যুয়াল বাড়ি থেকে মেয়েটির অন্যত্র সমন্ধ দেখা। তারপর সেই মোক্ষম ডোজ। শ্বশুড়- জামাইয়ের ঢিসুম ঢিসুম পর্ব। আর এসবের মধ্যে আছে কিছু কমেডি। আর ইমোশন ডায়ালগ। গল্পের শেষটা ট্রেলারে নেই। পর্দায় মিলবে এই প্রেমকাহিনির শেষ সিনের দেখা। তবে কী হবে তাঁর আন্দাজ করাই যায়।

আরও পড়ুন: “মদ্যপান করলে আপাদমস্তক পালটে যান আলোকনাথ”

বুঝতেই পারছেন ট্রেলারে তেমন মাত করতে পারেননি রাজা চন্দ। সুতরাং এই সিনেমার ইউএসপি বলতে এখন বনি-কৌশানির রিয়েল লাইফ রোম্যান্স! যদিও নায়িকা আগেই জানিয়েছেন, “এই ছবিতে আমার চরিত্রের সঙ্গে বাস্তবের আমার কোনও মিল নেই। এখানে আমার ডায়লগ কম, এক্সপ্রেশন বেশি। ডাল লাইফ মেয়েটার। অর্থোডক্স ফ্যামিলি। সেখান থেকে বনির সঙ্গে দেখা হওয়া। প্রেম। ফ্যামিলি ডিফারেন্স, স্টেটাস- এ সব পেরিয়ে কী করে প্রেম হয় সেই জার্নিটা রয়েছে ছবিতে। আদৌ হ্যাপি এন্ডিং হয় কিনা সেটাই গার্লফ্রেন্ডে দেখতে হবে।”

আরও পড়ুন: নকসিকাঁথায় বুনোনে ‘ইউনিকর্ন’-এর খোঁজ

তবে ‘গার্লফ্রেন্ড’-এর গান ইতিমধ্যে হিট। মনে ধরেছে বাঙালির। তাছাড়া বনি-কৌশানির রিল লাইফ কেমিস্ট্রি আগে থেকে সুপারহিট। তাই গল্প যাই হোক না, প্রেম কিন্তু হান্ডেন পার্সেন্ট পিওর।