তিমিরকান্তি পতি, বাঁকুড়াঃ প্রকাশ্য দিবালোকে এক যুবককে বেধড়ক জুতো পেটা করল এক ছাত্রী। রাতারাতি সেই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল নিমেষেই। বর্তমানে নেটিজেনদের হাতে হাতে ঘুরছে সেই ভাইরাল ভিডিও।

সাধারণ দৃষ্টিতে হাস্যকর মনে হলেও, এর নেপথ্যে আছে সমাজের প্রতিনিয়ত ঘটে চলা এক রূঢ় বাস্তব৷ কি সেই ঘটনা? খোঁজ নিয়ে জানা গিয়েছে ঘটনাটি বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানা এলাকার বেনাগাড়ি গ্রামের। দিনের পর দিন স্কুল যাওয়ার পথে ওই ছাত্রীকে উত্যক্ত করত যুবক। বিষয়টি এড়িয়ে যেতেন ছাত্রীটি।

কিন্তু অবশেষে ধৈর্যের বাঁধ ভেঙে যায় তার। যার ফল হাতেনাতে পেল ‘রোড রোমিও’। প্রকাশ্য দিবালোকে ওই যুবককে বেধড়ক জুতো পেটা করেন ওই ছাত্রী। খবর পেয়ে গঙ্গাজলঘাটি থানার পুলিশ ঘটনাস্থলে আসে। যুবককে উদ্ধার করে নিয়ে যায় থানায়। কিন্তু তার আগে যুবককে আরও কয়েক কয়েক ঘা কষিয়েও দেন তারা। ‘হাতের সুখ’ মিটিয়ে নেন জনগণ বলেও ভাইরাল ভিডিওতে স্পষ্ট ধরা পড়েছে। ছাত্রী বা তার পরিবারের তরফে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয় নি।

তবে ঘটনা এখানেই শেষ নয়। একজন মেয়ে একজন ছেলেকে জুতো পেটা করছে দেখে ভিড় জমে যায়। পথচলতি অনেকে দাঁড়িয়ে যান। ঘটনা তারিয়ে তারিয়ে উপভোগ করেন ভিড়ে থাকা আমজনতা। শুধু দেখেই ক্ষান্ত ছিলেন না তারা। উৎসাহী জনগণ ঘটনাটি মোবাইলে ক্যামেরাবন্দীও করে ফেলেন। আর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।