কলকাতা ২৪x৭: বিশ্বজুড়ে ফুটবল পাগল অনুরাগীদের পাগলামী তো আকচার ঘটনা। কিন্তু পাগল সেই ফুটবল অনুরাগী ঘটনাচক্রে যদি হয় কোনও কিশোরী, আর জার্সি গায়ে তারকা ফুটবলারদের যদি হুবহু নকল করতে থাকে, তবে মজার মাত্রা বেড়ে যায় আরও কয়েকগুণ। সম্প্রতি এমনই এক ফুটবল পাগল কিশোরী জার্সি গায়ে নেমে পড়লেন মাঠে। তারপর ফুটবল পায়ে এক এক করে তারকা ফুটবলারদের স্পটকিক নেওয়ার পদ্ধতি নকল করে গেলেন অবিকল। গোলের পর সেলিব্রেশনও সারলেন ফুটবলারদের ঢঙেই। আর ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই ভাইরাল হল সেই ভিডিও।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, পল পোগবা এবং নেইমার। এই মুহূর্তে বিশ্ব ফুটবলে বন্দিত নাম। টুইটারে ভাইরাল ভিডিও’তে বিশ্বের প্রথম সারির এই চার ফুটবলারকে মজার ছলে নকল করলেন ওই কিশোরী। ফুটবল দক্ষতার পাশাপাশি বল পায়ে এঁদের প্রত্যেকের ভিন্ন স্টাইল আকর্ষণ করে অনুরাগীদের। আর সেই আকর্ষণে এবার নিজেই তাদের অনুকরণ করতে মাঠে নেমে পড়লেন এই কিশোরী।

জুভেন্তাস, বার্সেলোনা, ম্যান ইউ এবং পিএসজি জার্সিতে জালে বল তো জড়ালেনই, তরুণী আলাদা আলাদা ভাবে নকল করলেন তারকা ফুটবলারদের স্পটকিক নেওয়ার মুহূর্ত থেকে সেলিব্রেশন সবটাই। রোনাল্ডোর ‘রাইট হেয়ার, রাইট নাও’ সেলিব্রেশন থেকে বিশ্বকাপের সময় নেইমারের ভাইরাল হওয়া পড়ে যাওয়ার মুহূর্ত সবই ছিল সেখানে। স্বভাবতই কিশোরীর এই কান্ডকারখানা নজর কাড়ল নেটিজেনদের।

চলতি বছর ব্যালন ডি’অর জয়ের দৌড়ে নেই মেসি-রোনাল্ডো কেউই। তবে রোনাল্ডো আছেন রোনাল্ডোতেই। রিয়াল মাদ্রিদের সঙ্গে ন’বছরের সম্পর্ক ছিন্ন করে মরশুমের শুরুতে জুভেন্তাসে পাড়ি দিলেও গোলক্ষুধা এতটুকু কমেনি তাঁর। ১৬ ম্যাচে ১০ গোল করে জুভেন্তাসের জার্সিতে দ্রুততম দশ গোলের নজির গড়েছেন গত শনিবারই। পাশাপাশি দল লা লিগার শীর্ষে থাকলেও চোট সারিয়ে ফর্মে ফেরার লড়াই চালাচ্ছেন লিওনেল মেসি।

অন্যদিকে প্রিমিয়র লিগে তাঁর দল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড খুব একটা ছন্দে নেই। তবে ২০ বছর বাদে ফ্রান্সের দ্বিতীয় বিশ্বকাপ জয়ের নায়ক হয়েছেন পোগবা। সবমিলিয়ে ফুটবলের ভরা মরশুমে কিশোরীর সময়োপযোগী এই ভিডিও এখন বিকোচ্ছে হট-কেকের মত।

অসাধারণ এই ভাইরাল ভিডিওটি দেখতে ক্লিক করুন…