লন্ডন: হ্যারি কেন, দাভিদ লুইজ তো ছিলেনই। ৫মে বিশ্বকাপ অভিযান শুরুর আগে বিরাট কোহলি ও ভারতীয় দলের সমর্থকের তালিকায় যুক্ত হলেন আর এক তারকা ফুটবলার। ক্রিকেট বিশ্বকাপে কোহলিদের জন্য গলা ফাটাতে প্রস্তুত তিনি, ব্যাট কাঁধে টিম ইন্ডিয়ার জার্সি গায়ে চাপিয়ে জানান দিলেন জার্মান ফুটবল তারকা থমাস মুলার।

লর্ডস ক্রিকেট স্টেডিয়ামের বাইরে ভারত অধিনায়কের সঙ্গে সাক্ষাত করে আগেই বিশ্বকাপের জন্য কোহলিকে শুভেচ্ছা জানিয়েছিলেন ইংরেজ ফুটবল অধিনায়ক তথা টটেনহ্যাম তারকা হ্যারি কেন। এরপর ইনস্টাগ্রাম পোস্টে বিশ্বকাপে কোহলির দলের জন্য শুভেচ্ছা ভেসে এসেছিল ব্রাজিলিয়ান সেন্ট্রাল ডিফেন্ডার দাভিদ লুইজের তরফ থেকে। সাউদাম্পটনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামার দু’দিন আগে এবার অপ্রত্যাশিত ভাবে শুভেচ্ছাবার্তা উড়ে এল জার্মান ফরোয়ার্ড তথা বায়ার্ন মিউনিখ সহ-অধিনায়ক থমাস মুলারের তরফ থেকে।

আরও পড়ুন: টিম ইন্ডিয়ার সাংবাদিক সম্মেলন বয়কট মিডিয়ার

জার্সি গায়ে চাপিয়ে ব্যাট কাঁধে অভিনব কায়দায় মেগা ইভেন্ট শুরু করার আগে দু’বারের বিশ্বচ্যাম্পিয়নদের প্রতি তাঁর ভালোবাসার কথা জানান দিলেন মুলার। যদিও সোমের সন্ধ্যায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে বিশ্বকাপে অংশগ্রহণকারী সব দলকেই শুভেচ্ছা সেইসঙ্গে আকর্ষণীয় ম্যাচ উপহার দেওয়ার আর্জি জানিয়েছেন ২০১৪ বিশ্বজয়ী জার্মান দলের সদস্য। তবে বিরাট কোহলি ও টিম ইন্ডিয়ার জন্য আলাদা বাক্য খরচ করেন এই বায়ার্ন ফুটবলার।

আরও পড়ুন: জিতেও আইসিসি’র শাস্তির মুখে পাকিস্তান

শুভেচ্ছা বার্তায় মুলার লেখেন, ‘ক্রিকেট বিশ্বকাপে অংশগ্রহণকারী সব দেশের জন্য আমার শুভেচ্ছা শুভেচ্ছা রইল, থ্রিলার ম্যাচ দেখার অপেক্ষায় রইলাম। বিশেষ করে ভারত অধিনায়ক বিরাট কোহলির জন্য আমার ফিঙ্গার ক্রস রইল। জার্মানি ফুটবল দলের জন্য বিরাট এর আগে একাধিকবার তাঁর সমর্থন জানিয়েছেন।’ অর্থাৎ ‘মেন ইন ব্লু’ জার্সি গায়ে চাপিয়ে জার্মান ফুটবলের অন্ধভক্ত বিরাটকে কৃতজ্ঞতা পে-ব্যাক করলেন বছর ঊনত্রিশের তারকা ফুটবলার। অল্প সময়ের মধ্যেই মুলারের শুভেচ্ছাবার্তা হট-কেকের মত বিকোতে থাকে নেটিজেনদের মধ্যে।

আগামী ৫জুন বুধবার টাইটানিকের শহর সাউদাম্পটনে বিশ্বকাপের প্রথম ম্যাচে প্রোটিয়াদের মুখোমুখি হবে টিম ইন্ডিয়া।