মুম্বই:  টানা ৪৮ ঘন্টা ধরে শুটিং। অসুস্থ হয়ে পড়লেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী গেহানা বশিষ্ট। টানা শুটিং করার জেরে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে গেহানাকে। মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। অবস্থা বেশ আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। আপাতত গেহানাকে ভেল্টিলেনশনে রাখা হয়েছে বলে একাধিক জাতীয় সংবাদমাধ্যমে জানানো হয়েছে। প্রকাশিত খবর মোতাবেক, অভিনেত্রীর চিকিৎসার জন্যে ইতিমধ্যে একটি মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে। চিকিৎসকদের এই দল সর্বক্ষণ নজর রাখছেন অভিনেত্রীর উপর।

একটি জনপ্রিয় ওয়েব সিরিজে অভিনয় করছেন অভিনেত্রী গেহানা বশিষ্ট। ওই ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। শোনা যাচ্ছে গত ৪৮ ঘন্টা ধরে ওই ওয়েব সিরিজের জন্যে শুটিং করেছিলেন গেহানা। শুটিং চলাকালীনই ফ্লোরের মধ্যে মাথা ঘুরে পড়ে যায় সে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানাচ্ছেন, দিনের পর দিন ধরে ঠিকঠাক খাওয়াদাওয়া না করেই লাগাতার কাজ করে যাচ্ছিলেন গেহানা। সম্প্রতি ৪৮ ঘণ্টা একটানা শ্যুটিং করেছিলেন। খাওয়াদাওয়া না করেই শ্যুটিং করছিলেন তিনি। সেই কারণে শ্যুটিং ফ্লোরের মাঝেই গেহানা অসুস্থ হয়ে পড়েন বলে জানা যাচ্ছে।

মেডিক্যাল বোর্ডের তরফে জানানো হয়েছে, ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছেন গেহানা। তবে তাঁর ডায়াবেটিস রয়েছে। সেটা জথেষ্টা ভাবাচ্ছে ডাক্তারদের। জানা যাচ্ছে, গেহানাকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন ব্লাড প্রেসার একদম নীচের দিকে ছিল। আপাতত ভেল্টিলেশনেই রয়েছেন অভিনেত্রী। পরিস্থিতি যথেষ্ট সঙ্কটজনক বলেই জানাচ্ছে হাসপাতাল কতৃপক্ষ।