প্রতীকী

স্টাফ রিপোর্টার, কলকাতা: খাস কলকাতায় এবার এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। ঘটনাটি ঘটেছে পর্ণশ্রী থানা এলাকায় । ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার থেকেই বারো বছর বয়সি ওই নির্যাতিতা নাবালিকা নিখোঁজ ছিল। তার বাড়ির লোক পর্ণশ্রী থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেন। তাঁরা জানিয়েছেন, ওইদিনই প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েছিল ১২ বছরের কিশোরী। প্রেমিকাকে নিয়ে একবালপুরে যায় ওই কিশোর। সেখানে তিন বন্ধুর সঙ্গে দেখা করে সে। বয়ফ্রেন্ড ও তার বন্ধুরা ওই কিশোরীকে মদ্যপান করায়। কিশোরীকে বেহুঁশ হয়ে পড়ে। সেই সুযোগে ৪ জন মিলে তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। রাতে আর বাড়ি ফেরেনি কিশোরী।

সকালে বাড়ি ফিরেই পরিবারকে গোটা ঘটনা জানায়। এরপর তাকে নিয়ে থানায় পৌঁছয় পরিবারের লোকজন। ৪ জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করে নাবালিকা। তার অভিযোগের ভিত্তিতে ৪ জনকে আটক করেছে পুলিশ। ৪ অভিযুক্তের মধ্যে দু’জন পর্ণশ্রী ও বাকি দু’জন একবালপুরের বাসিন্দা।

ওই নাবালিকা নিজেই অভিযুক্তদের পরিচয় এবং বিবরণ পুলিশকে দেয়। কিছুক্ষণের মধ্যেই চার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের মধ্যেও কয়েকজন নাবালক রয়েছে বলে খবর।

ইতিমধ্যেই ওই নাবালিকার মেডিক্যাল টেস্ট করিয়েছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে গণধর্ষণ সহ একাধিক জামিন অযোগ্য ধারার পাশাপাশি পকসো আইনেও মামলা রুজু করা হয়েছে।

Proshno Onek II First Episode II Kolorob TV