লখনউ: গণধর্ষণের ঘটনায় ফের শিরোনামে উঠে এল উত্তরপ্রদেশ। তবে কোনও মেয়ের উপরে যৌন নিগ্রহের ঘটনা নয়। নির্যাতনের শিকার হয়েছে এক কিশোর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতের দিকে ১৩ বছর বয়সি একটি ছেলের উপরে যৌন নির্যাতন চালিয়েছে চার জন। অভিযুক্ত সকলেই স্থানীয় বাসিন্দা। যদিও রবিবার সকাল পর্যন্ত ওই ঘটনায় জড়িত কোনও ব্যক্তিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের শাহজাহানপুর জেলায়। ওই জেলার পুওয়াইয়া গ্রামের বাসিন্দা ওই কিশোর। পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে যে চার অভিযুক্ত ব্যক্তি ওই কিশোরকে জোর করে একটা ফলের বাগানে নিয়ে যায়। এরপরে সেখানেই তাকে ধর্ষণ করে চার জন।

খুব স্বাভাবিকভাবেই এই ঘটনার জেরে মারাত্মক প্রভাব পড়েছে কিশোরের মনে। সব বিবরণ শুনে চার অভিযুক্তের নামে পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন কিশোরের পরিবার। সেই অভিযগপত্রের বয়ান অনুসারে, চার অভিযুক্ত হল- রহমান, রবি, গুল্লি এবং ওয়াসিম।

শেষ পাওয়া খবর অনুসারে, এখনও পর্যন্ত কোনও অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সকলেই এই মুহূর্তে পলাতক। যদিও খুব শীঘ্রই তাদের সকলকে গ্রেফতার করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে। অন্যদিকে, যৌন নির্যাতনের শিকার হওয়া কিশোরের শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।