স্টাফ রিপোর্টার, বারাকপুর: পুলিশ জনতা জনসংযোগ বৃদ্ধি এবং একই সঙ্গে ‘সেফ ড্রাইভ সেভ লাইফ প্রকল্পে’র জনসচেতনতা ছড়াতে নেওয়া হয়েছিল উদ্যোগ৷ উত্তর ২৪ পরগনার নৈহাটির হাজীনগরের ছাইগাদা মাঠে নৈহাটি পুলিশ প্রশাসনের উদ্যোগে উদ্বোধন হল তিনদিন ব্যপী ফ্রেন্ডশিপ কাপ ক্রিকেট প্রতিযোগিতা।

 

শুক্রবার দুপুরে বারাকপুর মহকুমার সাংবাদিক একাদশের সঙ্গে বারাকপুর পুলিশ কমিশনারেটের এসিপি ১ একাদশ দলের প্রীতি ক্রিকেট ম্যাচ খেলার মধ্যে দিয়ে এই ফ্রেন্ডশিপ কাপ ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন হয়। মাত্র ৮ ওভারের এই প্রীতি ক্রিকেট ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সাংবাদিক একাদশ দল। ম্যাচে ওপেন করতে নেমে ৩ টি ৬ এবং ২ টি ৪ এর সাহায্যে সাংবাদিক একাদশের পক্ষে সর্বাধিক ২৯ রান করে অপরাজিত থাকেন দলের ভাইস ক্যপ্টেন অলোক ঘোষ।

সাংবাদিক একাদশ দল নির্ধারিত ৮ ওভারে ৮৬ রান তোলে। পুলিশ একাদশ দল রান তাড়া করে টানটান উত্তেজনার ম্যাচে ৭ ওভার ৩ বলের মাথায় ম্যাচ জিতে নেয়। পুলিশ একাদশের পক্ষে ভালো ব্যাট করেন নৈহাটি থানার আই সি শুভ্রজিত মজুমদার। পুলিশ একাদশের পক্ষে অধিনায়কত্ব করেন বারাকপুর পুলিশ কমিশনারেটের এসিপি ১ স্বপন দত্ত।

 

সাংবাদিক একাদশের পক্ষে ভালো ব্যাট ও বল করেন সাংবাদিক নন্দ কিশোর ঘোষ। এই প্রীতি ক্রিকেট ম্যাচের সমগ্র ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন নৈহাটি গরিফা পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত ও সি উত্তম কুমার সরকার। সাংবাদিক একাদশ ও পুলিশ একাদশের এই উত্তেজনাকর প্রীতি ক্রিকেট ম্যাচ দেখতে নৈহাটি হাজীনগর ছাইগাদা ময়দানে অসংখ্য ক্রীড়া অনুরাগী দর্শক উপস্থিত ছিলেন৷