তিমিরকান্তি পতি, বাঁকুড়া: পুলিশ সুপার একাদশকে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রেখে হ্যাট্রিক করল সাংবাদিক একাদশ। বুধবার বাঁকুড়া জেলা পুলিশ লাইন মাঠে পুলিশ সুপার একাদশ ও সাংবাদিক একাদশের মধ্যে প্রীতি ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

টসে জিতে সাংবাদিক একাদশ ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। পুলিশ সুপার একাদশ প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ছ’ উইকেট খুইয়ে ১১১ রান তুলতে সক্ষম হন। সাংবাদিক একাদশ ১১২ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে মাত্র ৯.২ ওভারে প্রয়োজনীয় রান তুলে দেন। আয়োজক বাঁকুড়া জেলা পুলিশের পক্ষ থেকে বিজয়ী সাংবাদিক একাদশকে ট্রফি দিয়ে পুরস্কৃত করা হয়।

এদিনের এই জয়ের ফলে পুলিশ সুপার একাদশকে হারিয়ে সাংবাদিক একাদশ পর পর তিনবার জিতে এবারও তারা জয়ের ধারা অব্যাহত রাখল। পরে জেলা পুলিশ সুপার কোটেশ্বর রাও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই ধরণের বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতার ফলে পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সম্পর্ক মজবুত করবে। সাংবাদিক একাদশের প্রত্যেকটি খেলোয়াড় ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং প্রতিটি বিভাগেই দারুণ খেলা খেলেছেন। সময় সুযোগ মতো আগামী দিনে এই ধরণের প্রীতি ম্যাচের আবারও আয়োজন করা হবে বলে তিনি জানান।