মুম্বই: মহারাষ্ট্রের পুলিশ বিভাগে ক্রমেই ছড়াচ্ছে সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় আরও ৪ পুলিশকর্মী নোভেল করোনাভাইরাসে সংক্রমতি হয়েছেন। শুক্রবার সকাল পর্যন্ত মহারাষ্ট্র পুলিশের মোট ২৫৬১ জন কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যেই ৩১ পুলিশকর্মীর করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

লাগামহীন সংক্রমণ মহারাষ্ট্রে। করোনার বিরুদ্ধে একেবারে সামনের সারিতে থেকে স্বাস্থ্যকর্মীদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে যাঁরা লড়াই করে যাচ্ছেন, মহারাষ্ট্রে সেই পুলিশ বিভাগেও ছড়াচ্ছে সংক্রমণ।

গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে আরও ৪ পুলিশকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। করোনার উপসর্গ থাকায় বেশ কয়েকজন পুলিশকর্মীর লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ৪ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

মহারাষ্ট্র পুলিশ প্রশাসনের তরফে জানানো হয়েছে, রাজ্যে এখনও পর্যন্ত মোট ২৫৬১ জন পুলিশকর্মী নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩১ পুলিশকর্মীর।

গোটা দেশেই লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ। শেষ ২৪ ঘন্টায় দেশে করোনার রেকর্ড সংক্রমণ। আক্রান্ত হয়েছেন ৯৮৫১ জন। মৃত্যু হয়েছে ২৭৩ জনের।

দেশে করোনায় মৃত বেড়ে ৬৩৪৮। আক্রান্তের সংখ্যা বেড়ে ২ লক্ষ ২৬ হাজার ৭৭০। দেশের মধ্যে সর্বাধিক করোনা সংক্রমিত রাজ্য মহারাষ্ট্র। স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী মহারাষ্ট্রে নোভেল করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৭৭ হাজার ৭৯৩। রাজ্যে করোনায় মৃত বেড়ে ২৭১০।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প