বেঙ্গালুরু: কর্নাটকের বর্তমান মুখ্যমন্ত্রীর পর এবার নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হলেন সেরাজ্যেরই প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানিয়েছেন কর্নাটকের বিরোধী দলনেতা। একইসঙ্গে গত কয়েকদিনে তাঁর স্পংস্পর্শে আসা প্রত্যেককে কোয়ারেন্টিনে থাকার পরামর্শ এই বর্ষীয়ান কংগ্রেস নেতার।

সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। এবার করোনা থাবা বসাল কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রীর শরীরেও।

টুইটে বর্ষীয়ান কংগ্রেস নেতা সিদ্দারামাইয়া লেখেন, ‘আমার কোভিড পজিটিভ রিপোর্ট এসেছে। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছি। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁরা কোয়ারেন্টিনে থাকুন।’

কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা ও তাঁর মেয়ে নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কর্নাটকের যে হাসপাতালে মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা ভর্তি রয়েছেন, সেখানেই ভর্তি করা হয়েছে সিদ্দারামাইয়াকেও।

রাজ্যের বর্তমান ও প্রাক্তন দুই মুখ্যমন্ত্রীকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। তাঁদের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে বলে জানানো হয়েছে হাসপাতালের তরফে।

গোটা দেশে বিপজ্জনক পরিস্থিতি তৈরি করেছে নোভেল করোনাভাইরাস। প্রতিদিন হাজার-হাজার মানুষ নতুন করে করোনা আক্রান্ত হচ্ছেন। পাল্লা দিয়ে বড়ছে মৃত্যু। সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও করোনা আক্রান্ত হয়েছেন। দিল্লির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা