ফাইল ছবি

হাওড়া: বাংলার অতীত দিনের প্রাক্তন ফুটবলাররা অংশ নিলেন হাওড়ায় তৃণমূল প্রার্থীর রোড শো’য়ে। বৃহস্পতিবার সকালে হাওড়া কদমতলা বাজার থেকে শুরু হয় তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রোড শো।

এতে অংশ নেন প্রাক্তন ফুটবল তারকা বিদেশ বসু, মানস ভট্টাচার্য, কৃষ্ণেন্দু রায়, প্রশান্ত বন্দ্যোপাধ্যায় সহ অতীতের এক ঝাঁক ফুটবল নক্ষত্র। হুড খোলা গাড়িতে করে প্রার্থী প্রচার করেন। প্রসূন বন্দোপাধ্যায়ের সঙ্গে গাড়িতে ছিলেন মন্ত্রী অরূপ রায়, বিধায়ক জটু লাহিড়ী।

মিছিলে অংশ নেন ওয়ার্ডের সভাপতি চন্দন কান্তি চক্রবর্তী, প্রাক্তন কাউন্সিলর মৌসুমী ঘোষ সহ অন্যান্য নেতৃবৃন্দ। কদমতলা বাজার, ইছাপুর রোড হয়ে বিভিন্ন পথ পরিক্রমা করে। ২৩ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এ দিনের রোড শো’র আয়োজন করা হয়। মহিলা কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বর্ণাঢ্য শোভাযাত্রায় ধামসা মাদল, আদিবাসী নৃত্য, রণপা ছিল অন্যতম আকর্ষণ। কয়েক হাজার মানুষ এই রোড শোয়ে অংশ নেন।

তৃণমূল নেতা আইনজীবী চন্দন কান্তি চক্রবর্তী বলেন, আমাদের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে আজকে রোড শো হয়েছে। মন্ত্রী অরূপ রায়, বিধায়ক জটু লাহিড়ী এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন। খেলার ময়দানে প্রসূন দার সতীর্থ প্রাক্তন ফুটবলার কৃষ্ণেন্দু রায়, প্রশান্ত বন্দ্যোপাধ্যায়, মানস ভট্টাচার্য, বিদেশ বসু এরাও এদিনের প্রচারে অংশ নেন। কদমতলা, ইছাপুর জলের ট্যাঙ্ক, ইছাপুর রোড, সারদা চ্যাটার্জি লেন, বিশ্বেশ্বর ব্যানার্জি লেন ঘুরে এদিনের রোড শো শেষ হয়। জয়ের ব্যাপারে আমরা নিশ্চিত।