বিগ দিওয়ালি সেলের পরে ফ্লিপকার্ট আবার নিয়ে এল নতুন ফেস্টিভ বোনানজা সেল৷ আর বরাবরের মতো এই সেল উপলক্ষে ক্রেতারা বিভিন্ন মোবাইলের উপর পাবে আকর্ষণীয় ছাড়। এই সেল উপলক্ষে রেডমি, পোকো, স্যামসংয়ের বিভিন্ন মোবাইলের উপর থাকছে চোখ ধাঁধানো ছাড়। আর যে সকল ক্রেতারা বিগ দিওয়ালি উপলক্ষে কেনাকাটা করতে পারেননি তাদের আর অপেক্ষা করার দরকার নেই। ২৬ তারিখ থেকে শুরু হওয়া এই সেলে শুধুমাত্র ফোনই নয় থাকবে নানারকম গ্যাজেটের উপরেও ছাড়। চলবে ২৯ তারিখ পর্যন্ত। তবে বর্তমানে মোবাইল ফোন অল্প বয়সি থেকে সকলের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর তাই এই সেল সেই সকল ক্রেতাদের কাছে নিজেদের পছন্দ মতো ফোন কেনার ক্ষেত্রে সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে।

এই সেলে রেডমি নোট ৭ এস পাওয়া যাবে ৮,৯৯৯ টাকায়, যেখানে এই ফোনের বাজার মূল্য ১০,৯৯৯ টাকা। অর্থাৎ সেল চলাকালীন ২ হাজার টাকা কমে এই ফোন পেয়ে যাবেন ক্রেতারা। এছাড়াও রেডমি নোট ৭ প্রো পাওয়া যাবে মাত্র ১১,৯৯৯ টাকায়। রেডমির ফোন বরাবরই ক্রেতাদের কাছে অত্যন্ত প্রিয়। আর এই সেল চলাকালীন ক্রেতারা কম দামে পছন্দমত রেডমি মডেল কেনার জন্য ঝাঁপিয়ে পড়বে তা বলার অপেক্ষা রাখে না।

এছাড়া রিয়েলমি ৫ পাওয়া যাবে ৮,৯৯৯ টাকায়। এমনিতেই কম দামে ভাল ফোনের ক্ষেত্রে রিয়েলমি ক্রেতাদের কাছে প্রথম পছন্দ। তার পরেও সেল চলাকালীন জলের দামে এই ফোন মেলাতে স্বভাবতই খুশি হবে ক্রেতারা তা আন্দাজ করাই যায়। এছাড়া ভিভো জেড১ প্রো পাওয়া যাবে ১২,৯৯০ টাকায়। থাকছে রেডমি কে২০ ১৯,৯৯৯ টাকায়। অর্থাৎ এই মরসুমে যাতে সকলের মুখে হাসি বজায় থাকে তাই ফ্লিপকার্ট উপহারের ডালি সাজিয়ে ক্রেতাদের জন্য নিয়ে এসেছে। রেডমি কে ২০ প্রো পাওয়া যাবে ২৪,৯৯৯ টাকায়। এছাড়া পোকো এফ১ পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকায়।

ওপ্পো বরাবর ক্রেতাদের কাছে গুরুত্ব পেয়ে এসেছে ক্যামেরা ফোন হিসেবে। কেনোনা ওপ্পো বরাবর ভাল মানের ক্যামেরা সম্বলিত ফোন নিয়ে এসেছে ক্রেতাদের জন্য তাও অল্প দামের মধ্যে। আর এই সেল চলাকালীন ওপ্পো এফ১১ প্রো পাওয়া যাবে ১৫,৯৯০ টাকায়। এছাড়া ভিভো ভি১৫ও পাওয়া যাবে ওই দামে।

গুগলের পিক্সেল ৩এ পাওয়া যাবে ২৯,৯৯৯ টাকায়। স্যামসং গ্যালাক্সি এ৫০ পাওয়া যাবে ১৬,৯৯৯ টাকায়। এছাড়া ব্ল্যাক সার্ক২ পাওয়া যাবে ২৯,৯৯৯ টাকায়। অর্থাৎ এই আলোর উৎসবে যাতে সকলের মুখে হাসি ফোটে সেই কারণে ফ্লিপকার্ট নিয়ে এসেছে এই নতুন সেল।শুধু তাই নয় থাকছে আরও চমক। ক্রেতারা এসবিআই কার্ড ব্যবহার করলে কেনাকাটা করলে পাবে ১০ শতাংশ তৎক্ষণাৎ ছাড়। তাহলে আর দেরী কিসের।