নয়াদিল্লি: গ্রাহকদের জন্য বরাবর ফ্লিপকার্ট নিয়ে আসে একের পর এক সেল। আর এবারে ফ্লিপকার্ট গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নয়া ব্ল্যাক ফ্রাইডে সেল। যা নিয়ে গ্রাহকদের মধ্যে শুরু হয়েছে আকর্ষণ। ইতিমধ্যে শাওমির তরফেও আনা হয়েছে এই সেল। আর সেই কারণেই মনে করা হচ্ছে গ্রাহকদের আকর্ষণ করার জন্য ফ্লিপকার্টের তরফে নেওয়া হয়েছে এই পদক্ষেপ।

এই সেল চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। আর তার মধ্যে একাধিক জিনিসের উপরে থাকবে বেশ কিছু সুবিধা। ইতিমধ্যে আমেরিকাতে ব্ল্যাক ফ্রাই ডে সেল নিয়ে শুরু হয়েছে তীব্র আকর্ষণ। প্রতি বছর thanks giving day পরে আনা হয় এই ব্ল্যাক ফ্রাই ডে সেল।

আর সেই সেলে ব্যবহারকারীরা ইচ্ছেমত জিনিস অত্যন্ত কম দামে কিনতে পারেন। তবে এবারে ভারতের বাজারে শাওমি এবং ফ্লিপ কার্ট নিয়ে এল এই সেল। আর মনে করা হচ্ছে এই সেলে গ্রাহকদের জন্য থাকবে অতিরিক্ত সুবিধা।

ফ্লিপ কার্টে মূলত ফোনের উপরে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়ের সুবিধা। i phone se পাওয়া যাচ্ছে ৩২৯৯৯ টাকাতে। এছাড়াও অন্যান্য ফোন পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য কম দামে। এমনকি স্যামসং গ্যালাক্সি এস ২০+ পাওয়া যাচ্ছে ৪৯৯৯৯ টাকাতে।

এছাড়া এই মডেলের সঙ্গে রয়েছে নো কস্ট ইএমআইয়ের সুবিধাও। এছাড়াও অন্যান্য একাধিক সুবিধা রয়েছে এই সেলে গ্রাহকেরা নিজেদের ইচ্ছেমত জিনিস কিনতে পারবেন এই সেলে। উৎসবের মরসুমে ফ্লিপ কার্টের তরফে আনা হয়েছিল একাধিক সেলের অফার। আর তারপরেই এই সেল আনাতে ফ্লিপ কার্ট এই জটিল সময়েও গ্রাহকদের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠবে বলে মনে করা হচ্ছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।