নয়াদিল্লি: বরাবর নিত্য নতুন অফার নিয়ে এসে গ্রাহকদের আকর্ষিত করে থাকে জনপ্রিয় ই কমার্স সাইট ফ্লিপকার্ট। একাধিক জিনিস পত্রের উপরে আকর্ষণীয় হারে ছাড় দেওয়াতে গ্রাহকদের কাছে বরাবর পছন্দের এই ফ্লিপকার্টের একাধিক সেল অফার। আর এবারে গ্রাহকদের জন্য ফ্লিপকার্ট নিয়ে এল নতুন সেল যা শুরু হচ্ছে আগামী ১৮ সেপ্টেম্বর থেকে।

জানা গিয়েছে এই সেল চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। আর এই সেলে একাধিক মোবাইলের উপরে থাকছে বেশ কিছু ছাড়। তবে কেবলমাত্র ফোনই নয় অন্যান্য জিনিসের উপরে থাকছে একাধিক সুবিধা। যার ফলে সুবিধা হবে মানুষের।

আর এই মুহূর্তে করোনার জেরে প্রয়জনের বাইরে মানুষ ঘরের বাইরে বেরোতে চাইছে না। আর সেই কারণে এই সেলের ফলে নিজেদের প্রয়োজনীয় জিনিসপত্র মানুষজন কিনতে পারবেন। এই সেল চলাকালীন মাত্র ১৫ হাজার টাকাতে পাওয়া যাবে lg g8x। এছাড়া oppo reno 2f পাওয়া যাবে অত্যন্ত কম দামে। এছাড়া এসবিআইয়ের ক্রেদিত কার্ড হোল্ডাররা পাবেন ১০ শতাংশ ছাড় এছাড়া ইএমআই লেনদেনের উপরে পাবেন একাধিক সুবিধাও।

সদ্য লঞ্চ হওয়া tecno spark power 2 air এর সেল শুরু হবে ২০ তারিখ থেকেই। পাশপাশি এই সেল চলাকালীন অন্যান্য একাধিক গ্যাজেট পাওয়া যাবে অত্যন্ত কম দামে। এছাড়া iqoo3 পাওয়া যাবে এই সেলে অতীব কম দামে। এই মুহূর্তে ভারতের ই কমার্সের বাজারে ফ্লিপকার্টের অন্যতম প্রতিদ্বন্দ্বী অ্যামাজন। তারাও গ্রাহকদের জন্য নিয়ে আসে একের পর এক চমক। তবে মনে করা হচ্ছে এই সেলের ফলে ফের গ্রাহকদের কাছে জনপ্রিয়তা বাড়বে ফ্লিপকার্টের।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।