নয়াদিল্লি: উৎসবের মরসুমে গ্রহকদের জন্য এবারে ফ্লিপ কার্ট নিয়ে এসেছে একধিক সুবিধা। ইতিমধ্যে ফ্লিপ কার্টের জনপ্রিয় বিগ বিলিয়ন দয়ে সেল শুরু হয়েছে। আর এই সেলে গ্রাহকেরা পাবেন একাধিক সুবিধ। নিজেদের ইচ্ছেমত জিনিস কিনতে পারবেন অনেক কম দামে। পাশপাশি এসবিআই ব্যাংকের কার্ড ব্যবহার করলে গ্রাহকেরা পাবেন অতিরিক্ত ছাড়ের সুবিধাও।

তবে শুধু তাই নয় অত্যন্ত কম দামের মধ্যে যারা ফোন কিনবেন ভেবেছেন তদের জন্য রয়েছে একাধিক সুবিধা। এই সেলে কিছু entry লেভেলের কম দামী ফোন কিনতে পারবেন গ্রাহকেরা। ওই সকল ফোনের দাম খুব একটা বেশি হয় না। তবে নো কস্ট ইএমআইয়ের সুবিধাও রয়েছে। এই বিগ বিলিয়ন ডে সেলে সব ধরনের গ্রাহকেরা পাবেন একাধিক সুবিধা। realme c11 পাবেন মাত্র ৭৪৯৯ টাকাতে। এছাড়া রয়েছে একাধিক সুবিধা। এই ফোন কিনতে গ্রাহকেরা এসবিআই কার্ড ব্যবহার করলে গ্রাহকেরা আরও কম টাকাতে পেয়ে যাবে এই ফোন।

itel vision 1 ফোনের দাম ৬৯৯৯ টাকা। এই ফোনটি এসবিআই কার্ডে কিনলে দাম আরও কম হবে। অন্যদিকে tecno spark go2020 ফোন টি পাওয়া যাবে মাত্র ৭৯৯৯ টাকাতে। এছাড়াও রয়েছে একাধিক অতিরিক্ত সুবিধা। অর্থাৎ এই উৎসবের মরসুমে সব ধরনের গ্রাহকেরা সুবিধা পান সেই কারণে এই পদক্ষেপ নেওয়া হয়েছে ফ্লিপ কার্টের তরফে। সকলের জন্য সুবিধা আনা হয়েছে তাদের তরফে। তবে এই পদক্ষেপের ফলে অ্যামাজন যে কড়া প্রতিযোগিতাতে পরবে তা নিশ্চিত ভাবে প্রমানিত। তবে করোনা পরবর্তী সময়ে এই সুবিধা আনাতে খুশি সাধারণ মানুষজন।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।