নয়াদিল্লি: জনপ্রিয় ই কমার্স সাইট ফ্লিপকার্ট গ্রাহকদের জন্য মাঝে মাঝেই নিয়ে আসে আকর্ষণীয় সেল। বিভিন্ন জিনিসের উপর৪এ সেল নিয়ে আসার ফলে গ্রাহকেরা নিজেদের পছন্দমত জিনিসপত্র অত্যন্ত কম দামে এবং সহজেই কিনতে পারেন এখান থেকে। পাশপাশি এই আকশনীয় সেল নিয়ে এসে অন্যতম প্রতিদ্বন্দ্বী আমাজনকে কড়া প্রতিযোগিতাতে ফেলার চেষ্টা করে তারা। এবারেও তারা নিয়ে এসেছে এক নতুন সেল।

জানা গিয়েছে ১৮ তারিখ থেকে ফ্লিপকার্ট গ্রাহকদের জন্য আনছে এই নতুন সেল এবং তা চলবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত। এই সেল চলাকালীন এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকেরা পাবেন ১০ শতাংশ ছাড় এছাড়াও থাকছে ইএমআই লেনদেনের সুবিধা। এছাড়া গ্রাহকদের জন্য ফ্লিপকার্ট নিয়ে এসেছে প্রি বুকের সুবিধাও। অর্থাৎ গ্রাহকেরা চাইলে নিজেদের পছন্দমত প্রোডাক্ট মাত্র ১ টাকা দিয়ে বুক করতে পারবেন। যদিও এই অফার পাওয়া যাবে কেবল ১৫ এবং ১৬ সেপ্টেম্বর। আর এই সেল চলাকালীন গ্যাজেটের উপরে থাকবে আকর্ষণীয় ছাড়।

এই সেল চলাকালীন মোবাইল এবং ট্যাবলেটের উপরে থাকবে নো কস্ট ইএমআইয়ের সুবিধা। এছাড়া গ্রাহকদের জন্য থাকছে এক্সচেঞ্জ অফারও। এছাড়া আসন্ন এই সেলে গ্রাহকেরা পাবেন টিভি সহ বাড়ির একাধিক জিনিসের উপরে পাবেন একাধিক ছাড়। ফলে সুবিধা হবে সাধারণের।

আর এই মুহূর্তে করোনার জেরে যেহেতু সাধারণ মানুষের বেতনের পরিমাণ কমেছে সেই কারণে মনে করা হচ্ছে এই সেল যথেষ্ট সুবিধাদায়ক হবে সাধারণের কাছে। এর আগেও একের পর এক সেল নিয়ে এসে গ্রাহকদের মন জয় করেছিল ফ্লিপ কারত।এখন দেখার সেই কতটা জনপ্রিয় হতে পারে মানুষের কাছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.