কানপুরঃ  প্রকাশ্য রাস্তায় লাফাচ্ছে জ্যান্ত মাছ! তাও কিনা একটা দুটো নয়, একেবারে শয়ে শয়ে এমন জ্যান্ত মাছ লাফিয়ে বেড়াচ্ছে। কানপুরে রাস্তায় এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। সকালে কাজে বেরিয়ে রাস্তায় এভাবে জ্যান্ত মাছ লাফাতে দেখে সাধারণ মানুষের মধ্যেও সাময়িক আতঙ্ক তৈরি হয়। যদিও কিছুক্ষণের মধ্যে সুযোগের সদ্ব্যবহার করতে একটুও দেরি করলেন না পথচলতি সাধারণ মানুষ। যে যতগুলি পারলেন জ্যান্ত মাছ ব্যাগে পুড়ে বাড়ির দিকে হাঁটা দিলেন। কিন্তু ভাবছেন তো ব্যাপারটা কি! এভাবে শয়ে শয়ে কীভাবে জ্যান্ত মাছ কীভাবে রাস্তায় লাফাচ্ছে তো। আসুন ব্যাপারটা এবার খুলে বলা যাক…!!!

গত মঙ্গলবার একটি মাছ বোঝাই ট্রাক একেবারে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। কানপুরেরপানকি ও বিজয়নগরের মাঝে দুর্ঘটনাটি ঘটে। আর সেই সময়ে ট্রাকে ছিল জ্যান্ত মাছ। আর এই দুর্ঘটনায় ট্রাকটি উলটে গেলে গাড়িতে থাকা সমস্ত মাছ রাস্তায় পড়ে যায়। হঠাত্ রাস্তায় এত মাছ লাফাতে দেখে স্থানীয়রা প্রথমে অবাক হয়ে যান।

মাছ গুলি আগে তুলবেন না দুর্ঘটনার দিকে ছুটে যাবেন, তা নিয়ে পথচলতি মানুষের মধ্যেও ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়। যদিও কিছুক্ষণের মধ্যে সবকিছু ভুলে মাছ কুড়াতে ব্যস্ত হয়ে পড়লেন সাধারণ মানুষ। যদিও কেউ আবার রাস্তায় শয়ে শয়ে জ্যান্ত মাছের ছবি-ভিডিও ক্যমেরা বন্দি করে সোশ্যাল মিডিয়াতে আপলোড করে দিলেন। যেমনই দেওয়া তেমনই ভাইরাল।

একেবারে বিনা পয়সায় এমন জ্যান্ত মাছ কুড়াতেহুড়োহুড়ির চোটে রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে যায় পুলিশ। ফজলগঞ্জ ও আরমাপুর থানার বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।