কলকাতা: এবার পুজোয় রেভ পার্টিতে মাতবে বাঙালি। হালকা নীলচে আলো, চারদিকে ধোঁয়া আর নেশায় বুঁদ হওয়া নাচ। পুজো মণ্ডপ থেকে নাইটক্লাব, ‘ট্রিপি’ লাগবে বাঙালির। শুনে অবাক হচ্ছেন! এমনই একটি গানে নেচেছেন রুক্মিণী মৈত্র। সঙ্গে দেব নয়। তাঁর সঙ্গে তালে তাল মিলিয়েছেন আদ্রিত।

আগামী ২ অক্টোবর মুক্তি পাচ্ছে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘পাসওয়ার্ড’। সেই ছবিরই প্রথম গান ‘ট্রিপি লাগে’ মুক্তি পেল আজ। গানটি জুড়েই ফুটে উঠবে রেভ পার্টির বিভিন্ন দৃশ্য। চারিদিকে নেশায় বুঁদ হয়ে থাকা লোক জন, আলো আঁধারি পরিবেশের মধ্যেই ফুটে উঠেছে আদ্রিত ও রুক্মিণীর রসায়ন।

এই প্রথম দেব ছাড়া অন্য কোনও অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে দেখা গেল রুক্মিণীকে। কিন্তু দেব ছবিতেও অন্য নায়কের সঙ্গে রোম্যান্স! এই প্রসঙ্গে, দেব বলেন, “প্রযোজক হিসেবে আমি খুব কড়া। আর অনস্ক্রিন আমার পরে রুক্মিণীর সঙ্গে আদ্রিতকে ভাল লেগেছে। আর এই গানটির শ্যুটিং-এর সময়ে আমি আধ ঘণ্টা থেকেই বেরিয়ে গিয়েছিলাম।”

রুক্মিণী ও আদ্রিত জানান, তাঁদেরও এই গানের দৃশ্যে অভিনয় করতে মোটেই অসুবিধা হয়নি। রুক্মিণী বলেন, “আমি আর আদৃত এক বয়সি। আমরা একই বছরে ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করি। তাই আমাদের মধ্যে কথা বলার অনেকগুলি বিষয় রয়েছে। কখনও আনকমফর্টেবল লাগেনি।”

আদৃতও জানান, “বেশ আনন্দ করেই তাঁরা এই গানের শ্যুট করেছেন। ট্রিপি লাগে গানটির কথা লিখেছেন রিদ্ধি যাদব, সুর করেছেন স্যাভি। ছবির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। ভিডিওটি দেখলেই বোঝা যায় এই গানে নাচতে বেশ খানিকটা পরিশ্রম করেছেন রুক্মিণী।”

অভিনেত্রী বলেন, “আমি তো পেশাদার ডান্সার নই। তাই প্রথমে মনে হয়েছিল কঠিন। বাবা আমায় সেক্সি টাইগ্রেসের মতো এক্সপ্রেশনে নাচতে বলেছিল। আর বলেছিল তুমি পারবে।”

গানটিতে নজর কেড়েছে আদৃত ও রুক্মিণীর রসায়ন। এই ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পাওলি দামও।