মুম্বই: ছোট ছোট করে কাটা চুল, এক মুখ ভর্তি দাঁড়ি-গোঁফ, রাফ অ্যান্ড টাফ লুকে হাজির বলিউডের দুই ব্রাদার্স। সম্প্রতি অক্ষয় কুমার ট্যুইটারে পোস্ট করেছেন তাঁর আপকামিং ছবি ‘ব্রাদার্স’-এর ফার্স্টলুক। যেখানে চকোলেট বয়ের ইমেজ ভেঙে প্রথমবার একেবারে নতুন রূপে সামনে এসেছেন সিদ্ধার্থ মালহোত্রা। অন্যদিকে অক্ষয় কুমার এই বেশে এর আগেও বহুবার ধরা দিয়েছেন পর্দায়। কিন্তু এবার তাঁর ঘাড়ে ও হাতে ট্যাটুর উপস্থিতি খিলাড়ির লুককে করে তুলেছে আরও বেশি রাফ। তবে এই দু’নায়কের সঙ্গে পোস্টারে রয়েছেন জ্যাকি স্রফও। সমান কঠোরতা ধরা পড়েছে তাঁর চোখে মুখেও।

আগামী ১৪ই আগস্ট মুক্তি পেতে চলেছে পরিচালক করণ মালহোত্রার এই ছবিটি। দুই ভাইয়ের গল্প নিয়ে তৈরি এই সিনেমাটিতে নায়িকার চরিত্রে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এছাড়া বিশেষ উপস্থিতি রয়েছে করিনা কাপুরের।

নতুন বছরে ডুবে যাওয়া বক্স অফিসের হাল ধরেছিলেন অক্ষয়ের ‘বেবি’। এখনও পর্যন্ত সবথেকে বেশি কালেকশন তাঁরই। তাই এখন প্রযোজকরা আশা বেঁধেছেন অক্ষয়কে নিয়ে। এখন দেখার নিজের রেকর্ড খিলাড়ি নিজেই ভাঙতে পারেন কিনা?

 

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।