ফাইল ছবি

কোচবিহারঃ  উত্তরের যৌনপল্লীতে ভয়ঙ্কর ঘটনা। মদ বিক্রেতাকে গুলি করার অভিযোগ। কোচবিহার শহরের ৬ নম্বর ওয়ার্ডের যৌনপল্লীতে ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

এখনও পর্যন্ত ঘটনায় সঞ্জয় বর্মন নামে কাঁকরিবাড়ির এক বাসিন্দাকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানার পুলিশ। ধৃতের কাছ থেকে ৭.৬ এমএম একটি পিস্তল উদ্ধার হয়েছে। ধৃতকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ঘটনার পিছনে কি কারণ তা জানার চেষ্টা করা হচ্ছে। শুধু তাই নয়, সঞ্জয় ছাড়াও এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে কোচবিহার শহরের প্রিয়গঞ্জ কলোনিতে সঞ্জয় বর্মন সহ আরও কয়েকজন যায়। সেই সময় মদ কিনতে গিয়ে সেখানকার বাসিন্দা তথা মদ বিক্রেতা সমীর ঘোষের সঙ্গে তাদের ঝামেলা বাধে বলে অভিযোগ। বাদানুবাদ থেকে ঝামেলা ব্যাপক আকার ধারণ করে।

কার্যত পরিস্থিতি হাতাহাতিতে পৌঁছে যায়। এরই মাঝেই সমীর ঘোষকে লক্ষ্য করে সঞ্জয় বর্মন গুলি করে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় সমীর ঘোষকে উদ্ধার করে কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে, ঘটনার পরেই ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

অভিযুক্তকে আটকে রাখেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে কোতোয়ালি থানার পুলিশ পৌঁছে অভিযুক্তকে গ্রেফতার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।