প্রতীতি ঘোষ, বারাকপুর : ফের খুন উত্তর ২৪ পরগনায়। এবার টিটাগড়ে ঘরে ঢুকে গুলি করে এক মধ্য বয়োস্ক ব্যাক্তিকে খুন করল ২ দুষ্কৃতী । মৃতের নাম গুমানি খান (৪২)। ঘটনাটি ঘটেছে টিটাগড় থানার গোয়ালপাড়া নয়াবস্তি এলাকায়।

মৃত ব্যাক্তি তৃণমূল সমর্থক বলে জানা গিয়েছে। মৃত গুমানী খান পেশায় রাজমিস্ত্রী ছিল। এদিন বিকেলে সে বাড়ি ফিরে ঘরে খেতে বসে ছিল, সেই সময় ২ দুষ্কৃতী গুমাণী খানের ঘরে ঢুকে তাকে গুলি করে খুন করে। মৃতের নাবালিকা মেয়ে ঘরে ঢুকে দেখে তার বাবার গুলিবিদ্ধ রক্তাক্ত মৃতদেহ ঘরে পড়ে আছে ।

খুনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় টিটাগড় থানার পুলিশ। ঘটনাস্থলে আসেন ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মা। ঘটনাস্থলে পৌঁছন বারাকপুরের পৌর প্রশাসক উত্তম দাস।

পুলিশ দুষ্কৃতীদের খোঁজ শুরু করেছে। ব্যাক্তিগত শত্রুতা না রাজনৈতিক কারনে খুন তা খতিয়ে দেখছে পুলিশ।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।