স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: ফের এটিএম থেকে টাকা চুরির ঘটনা ঘটল জলপাইগুড়িতে৷ গ্যাস কাটার দিয়ে মেশিন কাটার সময় এটিএমে আগুন লেগে যায়৷ আগুন দেখে পুলিশের পেট্রলিং ভ্যান ঘটনাস্থলে আসতেই পালিয়ে যায় চোরের দল। জলপাইগুড়ি দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। জলপাইগুড়ি শহর সংলগ্ন কালিয়াগঞ্জ এলাকার ঘটনা। চুরির ঘটনার তদন্ত শুরু করেছে জলপাইগুড়ি কোতোয়ালী থানার পুলিশ৷

জলপাইগুড়ি পাতকাটা গ্রামপঞ্চায়েতের কালিয়াগঞ্জ বাজারে টাটা ইন্ডিক্যাস ব্যাংকের একটি এটিএমে ভোর সারে তিনটে নাগাদ চুরির চেষ্টা করে এক দল চোর। গ্যাস কাটার দিয়ে মেশিনটি কাটার সময় আগুন লেগে যায়। ঠিক সেই সময় সেখান দিয়ে জলপাইগুড়ি কোতোয়ালী থানার পুলিশ পেট্রোলিং করছিল। পুলিশের গাড়ি দেখে চোররা পালিয়ে যায়। পুলিশ দমকলকে খবর দেয়৷ জলপাইগুড়ি থেকে দমকলের একটি ইঞ্জিন গিয়ে এটিএমের আগুন নেভানোর কাজ করে। যদিও এটিএম থেকে কত টাকা খোয়া গিয়েছে তা এখনও জানা যায়নি।

পুলিশ ব্যাংকের আধিকারিকদের খবর দিয়েছে৷ জানা গিয়েছে সোমবার এটিএমটিতে মোট পাঁচ লক্ষ টাকা ঢোকানো হয়েছিল। এই ঘটনার পর ফের এটিএম গুলির নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে শহরবাসীর মধ্যে৷ এর আগেও একাধিক এটিএমে চুরি হয়। জলপাইগুড়ি কোতোয়ালী থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বাসিন্দারা পুলিশি পাহারার দাবি জানিয়েছেন।