মুম্বই: আইনি সমস্যায় বলিপাড়ার রকস্টার। সম্প্রতি রণবীর কাপুরের বিরুদ্ধে মুম্বইয়ের এক পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেন সমাজকর্মী পৃথ্বী মস্কে। নেপথ্যে সঞ্জু ট্রেলারের একটি দৃশ্য। যেখানে দেখানো হয়েছে জেলের মধ্যে টয়লেট থেকে বিষ্ঠা নিসৃত হয়ে ছড়িয়ে পড়েছে গোটা লকআপে। আর এখানেই অভিযোগ পৃথ্বী মস্কের। কারন তাঁর দাবি, ভারতীয় জেল একেবারেই খারাপ নয়। সঞ্জয় দত্ত যে জেলে ছিলেন তা খুবই পরিষ্কার ছিল। এই ধরণের দৃশ্য ভুল তথ্য দেয় ভারতীয় সংশোধনাগার সম্পর্কে।

শুধু থানায় এফআইআর দায়ের করে শান্ত থাকেননি ওই সমাজকর্মী। উক্ত বিষয়ে একটি অভিযোগ পত্র লিখে পাঠিয়েছেন সেন্সর বোর্ডের চেয়্যারম্যান প্রসূন যোশির কাছে। তবে শুধু রণবীর নয়! একই অভিযোগে ‘সঞ্জু’ পরিচালক রাজকুমার হিরানি ও প্রযোজক বিধু বিনোদ চোপড়ার বিরুদ্ধেও থানায় এফআইআর দায়ের করেছেন তিনি।

রণবীর ফ্যানদের কথায়, এসব কোনও সমস্যা নয়! আসলে ভাল কিছু হওয়ার আগে ফাঁড়া কেটে যাওয়া। কেননা এবছর বক্স-অফিসে সুপারডুপার হিট হতে চলেছে ‘সঞ্জু’। তাই আপাতত সিনে সঞ্জুর প্রতীক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা।

আরও পড়ুন: অসাবধানতায় বিরাট ক্ষতি, সোশ্যাল মিডিয়ায় পোস্ট সারার নগ্ন ছবি

শুরু থেকেই সঞ্জয় দত্তের বায়োপিক নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা উন্মাদনা তুঙ্গে। প্রথমত, সঞ্জু বাবার কন্ট্রোভার্শিয়াল লাইফ তার ওপর রণবীর কাপুরের মতো অভিনেতা সঞ্জয়ের চরিত্রে৷ সঙ্গে হেভিওয়েট কাস্টিং৷ সব মিলে মিশে বেশ ইন্টারেস্টিং প্রজেক্ট৷

ছবির ইউএসপি রণবীরের নানান লুক নয়, তাঁর গলার স্বর, হাবভাব, চালচলন। তবে শুধু সিনে সঞ্জয় নয়! সঙ্গে খাসতা, চুরমুড়ে সঞ্জু বাবা গসিপ। ঝাঁ চকচকে গ্ল্যামারের দুনিয়া থেকে গরাদের পেছনের অন্ধকার জগত! সফলতা, প্রেম, ব্যর্থতা, ফের ঘুরে দাঁড়ানও-বর্ণময় সঞ্জয়ের জীবন। যাতে রয়েছে বিনোদনের সব রশদই। আর সেই নিয়ে পর্দায় কাহিনি বুঁনেছেন রাজকুমার হিরানি। মিস্টার দত্তের ভূমিকায় রণবীর কাপুর সুপারডুপার হিট। সব মিলিয়ে ট্রেলারেই বল বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিয়েছেন হিরানী।

আরও পড়ুন: কলকাতায় একসঙ্গে রয়েছেন শাকিব এবং অপু

তবে গোটা ছবিতে একটা আক্ষেপ থেকেই যাবে সিনেপ্রেমীদের মনে। কারন ‘সঞ্জু’ থেকে বাদ সঞ্জয়-মাধুরী প্রেমকাহিনি। নির্মাতারা যখন ‘সঞ্জু’র সম্বন্ধে সংবাদমাধ্যমে প্রথমবার ঘোষণা করেন, তখন গুঞ্জন ছড়িয়েছিল, যে মাধুরীর রেফেরেন্স খানিকটা হলেও থাকবে। সেই মত পরবর্তী কালে বলিপাড়ায় কান পাতলে শোনা যেত, টেলি অভিনেত্রী করিশ্মা তান্না অভিনয় করবেন ‘ধক ধক গার্ল’র চরিত্রে। যদিও এ বিষয় কেউই কোনও অফিসিয়াল স্টেটমেন্ট দেননি। তবে খবরটি সঙ্গে সঙ্গে পৌঁছে যায় মাধুরীর কানে৷ সূত্রের খবর, তিনি সেই সময়, সঞ্জয় দত্ত এবং রাজকুমার হিরানিকে নায়িকা পার্সোনালি ফোন করে বারণ করে দিয়েছিলেন তাঁর কোনও রেফেরেন্সই ছবিতে না রাখতে। আর তাই ‘সঞ্জু’ থেকে কাট হয়েছে মাধুরী।