লখনউ: অবশেষে করোনা-মুক্ত বলিউডের গায়িকা কণিকা কাপুর। ষষ্ঠবারের পরীক্ষায় এবার রিপোর্ট নেগেটিভ এল গায়িকার। তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া হবে না তাঁকে। চিকিৎসকরা বলেছিলেন পর পর দুবার পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে তবেই ছাড়া হবে। অর্থাৎ আরও একবার করোনা পরীক্ষা হবে কণিকার। সেখানে ফলাফল নেগেটিভ এলে হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি।

ইংল্যান্ড থেকে ফেরার ১০ দিন পরেই নানা রকম উপসর্গ যেমন জ্বর সর্দি কাশি হয় কণিকার। এর পরে লখনউয়ের সঞ্জয় গান্ধী হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে কোভিড ১৯ পরীক্ষায় তাঁর ফলাফল পজিটিভ আসে। নির্দিষ্ট সময় অন্তর পাঁচবার পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। চতুর্থবারের রিপোর্টেও পজিটিভ আসার পরে উদ্বিগ্ন হয়ে পড়ে তাঁর পরিবার। পরিবারের এক সদস্য সংবাদ সংস্থাকে জানিয়েছিলেন, “কণিকা চিকিৎসায় সাড়া দিচ্ছেন না। তাই ফের রিপোর্ট পজিটিভ এসছে। তাই আমরা খুবই চিন্তিত। দেশে লকডাউন। তাই উন্নততর চিকিৎসার জন্য় কণিকাকে নিয়ে অন্য কোথাও যেতেও পারব না। আমরা শুধুই ওর জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করছি।”

অবশেষে তাঁরা অনেকটাই চিন্তামুক্ত। এমনকী, কণিকাও বাড়ি ফেরার জন্য ব্য়স্ত হয়ে উঠেছিলেন। তিনি একটি পোস্টে লিখেছিলেন, “সবাই এত চিন্তা করেছেন তার জন্য অনেক ধন্যবাদ। কিন্তু আমি এখন আর আই সি ইউ তে নেই। আমি এখন বেশ খানিকটা ভালোই আছি। আশা করছি পরবর্তী টেস্ট রিপোর্ট নেগেটিভ আসবে। আমি বাড়ি গিয়ে পরিবার ও আমার সন্তানদের সঙ্গে দেখা হওয়ার অপেক্ষা করছি। ওদের খুব মিস করছি।”

Proshno Onek II First Episode II Kolorob TV