স্টাফ রিপোর্টার, কোচবিহার : কন্যাশ্রীদের বিশেষ ফিল্ম ফেস্টিভ্যালের আয়োজন করা হল৷ কোচবিহার ফিল্ম সোসাইটির উদ্যোগে কোচবিহার দেশবন্ধু মার্কেট সংলগ্ন কোচবিহার ফিল্ম সোসাইটির হলঘরে এই আয়োজন করা হয়৷

এদিন কোচবিহার উচ্চবালিকা বিদ্যালয়ের ৫০ জন কন্যাশ্রী এই বিশেষ চলচ্চিত্র প্রদর্শনে উপস্থিত ছিল। পরিচালক নীলা মাধব পান্ডের পরিচালিত “আই অ্যাম কালাম” ছবিটি এদিন প্রদর্শিত হয়। বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বহুল প্রশংসিত এবং পুরস্কৃত এই ছবিটি এক সাধারণ কিশোরের নিজের লক্ষে পৌছানোর গল্প। ছবি দেখে যথেষ্টই অনুপ্রাণিত হয় মেয়েরা।

আরও পড়ুন : রাহুলের জন্মদিনে বিজেপির হোর্ডিং ! কিন্তু হিন্দু অনুষ্ঠানে অমিল

কোচবিহার ফিল্ম সোসাইটির কার্যকারি সভাপতি গনেশ ভট্টাচার্য বলেন ‘আজকের মেয়েরা আমাদের ভবিষ্যত, এই ধরনের চলচ্চিত্র মেয়েদের অনুপ্রাণিত করবে বলে আমাদের বিশ্বাস।’ এদিন তিনি এই অনুষ্ঠান আয়োজনের জন্য কোচবিরের জেলা শাসক তথা কোচবিহার ফিল্ম সোসাইটির সভাপতি জেলা শাসক কৌশিক সাহার প্রশংসা করে বলেন জেলা শাসকের একান্ত সহযোগিতায় এই অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে।

এদিন জেলা শাসক কৌশিক সাহা বলেন “ সিনেমা হচ্ছে সমাজ ও মানুষের প্রতিবিম্ব, তাই এই ধরনের সিনেমা মেয়েদের উদ্বুদ্ধ করবে এটা আমাদের বিশ্বাস,”।