নতুন বছরের শুরুতে সাধারণ মানুষের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল চাকরি। কারণ করোনা অতিমারী এবং তার পরবর্তী সময়ে চাকরি গিয়েছে একাধিক মানুষের। আর সেই কারণেই মানুষের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ হয়েছে এই চাকরি। আর সেই কারণে একাধিক সংস্থার তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তবে এবারে জানা গিয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল fci এর তরফে।

ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়ার তরফে এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করার ফলে সুবিধা হয়েছে সাধারণ মানুষের। জানা গিয়েছে বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানা গিয়েছে assiatant general manager , medical officer পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। প্রার্থীদের ৩১ মার্চের মধ্যে আবেদন করতে হবে বলে জানানো হয়েছে। ৩১ মার্চের পর আর কোনও আবেদনই গ্রাহ্য করা হবে না। তাই ফুড কর্পোরেশন অফ ইন্ডিয়ার এই চাকরির জন্য আবেদন করতে হলে দ্রুত তৎপর হন। আহৃবেদন করুন ৩১ মার্চের মধ্যে।

ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। assiatnt general manager (general administration) 30 , assiatnt general manager (technical) 27 , assiatnt general manager (accounts) 22 , assiatnt general manager(law)8 টি পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। assitant general manager এর ক্ষেত্রে বেতন হবে ৬০ হাজার থেকে ১ লক্ষ ৮০ হাজারের মধ্যে। মেডিক্যাল অফিসারের ক্ষেত্রে বেতন হবে ৫০ হাজার থেকে ১ লক্ষ ৬০ হাজারের মধেয় বেতম্ন হবে।

প্রার্থীদের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দেখার জন্য জানানো হয়েছে। বিস্তারিত তথ্য বিজ্ঞপ্তি থেকে পেতে পারবেন। assiatnt general manager (general administration) এর ক্ষেত্রে প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। assiatnt general manager ( technical) পদের ক্ষেত্রে বয়স হবে ২৮ বছরের মধ্যে হতে হবে। এছাড়া বিস্তারিত তথ্য বিজ্ঞপ্তি থেকে পাবেন প্রার্থীরা।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.