ফাইল ছবি

বালুরঘাট: মানসিক ভারসাম্যহীন রোগীকে পিটিয়ে খুনের অভিযোগে ধৃত চার্চের দুই ফাদার সহ তিন। দক্ষিণ দিনাজপুরের কুশমন্ডি থানা এলাকার ঘটনা। ধৃত দুই ফাদার ও চার্চের নাইট গার্ডকে আজ গঙ্গারামপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক ধৃতদের জামিনের আবেদন খারিজ করে দুই দিনের পুলিশি হেফাজতে পাঠিয়ে দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কুশমন্ডির মালিগাঁও এলাকায় জেব্রিয়াল বেসরা নামের ভবঘুরে এক ব্যক্তি রাতের বেলা চার্চের ভেতর ঢুকে পড়েছিলেন। চোর সন্দেহে তাঁকে চার্চের দুই ফাদার ব্রিটিয়াস ডংডং ও প্রকাশ বেজ এবং নাইট গার্ড বিশু টুডুসহ তিন জনে মিলে প্রচন্ড ভাবে মারধর করে ভেতরে আটকে রাখেন বলে অভিযোগ।

রবিবার সকালে এলাকার মানুষের কাছ থেকে খবর পেয়ে কুশমন্ডি থানার পুলিশ চার্চে ঢুকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় ব্লক হাসপাতালে ভর্তি করে। সেখানেই মৃত্যু হয়েছে জেব্রিয়াল বেসরার। এই ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে কুশমন্ডি থানায় খুনের অভিযোগ করলে পুলিশ ব্রিটিয়াস ডংডং ও প্রকাশ বেজ এবং বিশু টুডুকে গ্রেফতার করেছে। ধৃত তিন জনকে পুলিশ সোমবার বুনিয়াদপুরে অবস্থিত গঙ্গারামপুর মহকুমা হাজির করায়। অভিযুক্ত তিন জনের জামিনের আবেদন খারিজ করে দিয়ে আদালত তাদের দুই দিনের জন্য পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।