নয়াদিল্লি: যে কোন বাবার কাছে সব থেকে খুশির মুহূর্ত মেয়ের মুখের হাসি। আর নিজের মেয়ের মুখের হাসি ধরে রাখার চেষ্টাতে খামতি রাখতে চান না কোন বাবাই। সেইরকম এক মজাদার ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে নিজের মেয়েকে রোলার কোষ্টারের অনুভূতি দেওয়ার জন্য এক বাবার মজাদার চেষ্টা। দেখা গিয়েছে নিজের ছোট্ট মেয়ের ওয়াকার ধরে আস্তে আস্তে ঝাকাচ্ছেন তিনি। ঠিক রোলার কোষ্টার শুরু হওয়ার সময়ের অনুভূতি যাতে ওই ছোট্ট শিশুটিকে দেওয়া যায় সেই কারণে এই চেষ্টা করছেন তিনি।

ন্যান্সিজিজেডএ নামের এক টুইটার ইউজার একটি ভিডিও শেয়ার করে ক্যাপশন লিখেছেন যখন তোমার যথেষ্ট বয়স হয়নি রোলার কোষ্টারের চাপার। পুরো বিষয়টি যে নিছক মজার তা বোঝা গিয়েছে ওই ভিডিও দেখে।

৫৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গিয়েছে ছোট্ট শিশুটিকে তার বাবা একটি টিভির সামনে এসে বসিয়ে দিয়েছে তারপরে তার ওয়াকার ধরে আস্তে আস্তে ঝাঁকুনি দিচ্ছে যাতে মনে হয় শিশুটি বাস্তবেই একটি রোলার কোষ্টারে বসে রয়েছে। আর উত্তেজনার চোটে খিলখিল করে হাসছে ওই শিশুটি।

ওই ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে। ৩.৬ মিলিয়ন ভিউ হয়েছে এবং ৩৬৮.৩ হাজার শেয়ার হয়েছে। যারাই ভিডিওটি দেখেছেন তারাই আনন্দ পেয়েছেন ওই শিশুটির মত। তা বোঝা গিয়েছে কমেন্ট দেখেই।