স্টাফ রিপোর্টার , হাওড়া: প্রবেশদ্বারে এন.সি.সি র ক্যাডেটরা সাদরে অভিবাদন জানাচ্ছেন। সাদা পাঞ্জাবিতে পড়ুয়ারা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে স্বাগত জানাচ্ছে আগত মানুষকে। সকাল থেকেই সাজো সাজো রব।আর হবেই না বা কেন;বিদ্যালয়ের জন্মদিন বলে কথা। আর সেই উদ্দীপনাকে সঙ্গে নিয়েই আমতা-১ ব্লকের সোনামুই ফতে সিং নাহার উচ্চ বিদ্যালয়ে পালিত হল বিদ্যালয়ের ৯২ তম প্রতিষ্ঠা দিবস।

সারাদিনব্যাপী এই সাংস্কৃতিক অনুষ্ঠানে মুক্তমঞ্চে নৃত্য,সঙ্গীত,কবিতার পাশাপাশি ছাত্রছাত্রীরা ছৌ-নৃত্য প্রদর্শন করে।উপস্থিত ছিলেন এস.এস.সি এর প্রাক্তন চেয়ারম্যান দীপক মজুমদার,এ.ডি.আই বনমালী জানা,আমতা-১ পঞ্চায়েত সমিতির সভাপতি ধনঞ্জয় বাকুলী,বিশিষ্ট শিক্ষাব্রতী দেবকুমার কোলে,সর্বশিক্ষা অভিযানের জেলা কো-অর্ডিনেটর অমল মাইতি,বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক রঞ্জিত কুমার মাইতি সহ অন্যান্যরা।মুক্তমঞ্চ থেকে উন্মোচন ঘটে বিদ্যালয়ের পত্রিকা ‘জগৎ’-এর।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক দয়াময় ভট্টাচার্য জানান,সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি বিজ্ঞান মডেল ও হস্তশিল্প প্রদর্শনীর আয়োজন করা হয়।ছিল বৃক্ষরোপণ অনুষ্ঠান।অনুষ্ঠানকে ঘিরে ছাত্রছাত্রীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।