মুম্বই: দ্রুত ছড়াচ্ছে করোনা সংক্রমণ। এবার অভিনেতা অনুপম খেরের পরিবারে পৌঁছে গেল এই মারণ ভাইরাস। অভিনেতা নিজে টুইট করে জানিয়েছেন তাঁর মা দুলারি, ভাই রাজু এবং ভাইয়ের স্ত্রী রিমা করোনা ভাইরাসে আক্রান্ত। যদিও অনুপম খেরের রিপোর্ট নেগেটিভ এসেছে।

অভিনেতা টুইটারে পোস্ট করা ভিডিওতে বলছেন তাঁর রিপোর্ট নেগেটিভ এলেও তাঁর পরিবারের কয়েকজন সদস্য ততটা সৌভাগ্যবান নন। অনুপম খেরের মা, ভাই, ভাইয়ের বউ এবং ভাইঝি কোভিড ১৯ পজিটিভ বলে তিনি জানিয়েছেন। তবে প্রত্যেকের অবস্থা স্থিতিশীল এবং তাঁদের সকলের মধ্যেই সামান্য উপসর্গ রয়েছে বলে জানিয়েছেন অনুপম খের।

তবে অনুপম খেরের মা দুলারিকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের বাকি সদস্যরা হোম কোয়ারেন্টাইনে রয়েছে ন। অনুপম জানিয়েছেন বিগত কয়েক দিন ধরে তার মায়ের শরীর ভালো যাচ্ছিল না। অদ্ভুতভাবে খাবার খাওয়ার কোনও ইচ্ছে ছিল না। তারপরেই মায়ের ব্লাড টেস্ট করান অনুপম। সেই রিপোর্টে স্বাভাবিক আসে সব। এরপরে সিটি স্ক্যান করায় কোভিড ১৯ ধরা পড়ে। এরপরে বাড়ির সকলেই পরীক্ষা করা হয়।

ভিডিওর শেষে চিকিৎসক নার্স ও স্বাস্থ্য কর্মীদের কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন অনুপম খের। বিএমসিকেও তৎপরতা এবং সক্রিয় হওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন অনুপম খের। তার ভাইয়ের বাড়ি কে স্যানিটাইজ করা হয়েছে বলেও তিনি জানান।

প্রসঙ্গত শনিবার টুইট করে অমিতাভ বচ্চন জানান তিনি আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। আক্রান্ত হয়েছেন জুনিয়র বচ্চন অভিষেক। এই মুহূর্তে অমিতাভ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর বাড়ির এলাকাকে কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I