মুম্বই: দ্রুত ছড়াচ্ছে করোনা সংক্রমণ। এবার অভিনেতা অনুপম খেরের পরিবারে পৌঁছে গেল এই মারণ ভাইরাস। অভিনেতা নিজে টুইট করে জানিয়েছেন তাঁর মা দুলারি, ভাই রাজু এবং ভাইয়ের স্ত্রী রিমা করোনা ভাইরাসে আক্রান্ত। যদিও অনুপম খেরের রিপোর্ট নেগেটিভ এসেছে।

অভিনেতা টুইটারে পোস্ট করা ভিডিওতে বলছেন তাঁর রিপোর্ট নেগেটিভ এলেও তাঁর পরিবারের কয়েকজন সদস্য ততটা সৌভাগ্যবান নন। অনুপম খেরের মা, ভাই, ভাইয়ের বউ এবং ভাইঝি কোভিড ১৯ পজিটিভ বলে তিনি জানিয়েছেন। তবে প্রত্যেকের অবস্থা স্থিতিশীল এবং তাঁদের সকলের মধ্যেই সামান্য উপসর্গ রয়েছে বলে জানিয়েছেন অনুপম খের।

তবে অনুপম খেরের মা দুলারিকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের বাকি সদস্যরা হোম কোয়ারেন্টাইনে রয়েছে ন। অনুপম জানিয়েছেন বিগত কয়েক দিন ধরে তার মায়ের শরীর ভালো যাচ্ছিল না। অদ্ভুতভাবে খাবার খাওয়ার কোনও ইচ্ছে ছিল না। তারপরেই মায়ের ব্লাড টেস্ট করান অনুপম। সেই রিপোর্টে স্বাভাবিক আসে সব। এরপরে সিটি স্ক্যান করায় কোভিড ১৯ ধরা পড়ে। এরপরে বাড়ির সকলেই পরীক্ষা করা হয়।

ভিডিওর শেষে চিকিৎসক নার্স ও স্বাস্থ্য কর্মীদের কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন অনুপম খের। বিএমসিকেও তৎপরতা এবং সক্রিয় হওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন অনুপম খের। তার ভাইয়ের বাড়ি কে স্যানিটাইজ করা হয়েছে বলেও তিনি জানান।

প্রসঙ্গত শনিবার টুইট করে অমিতাভ বচ্চন জানান তিনি আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। আক্রান্ত হয়েছেন জুনিয়র বচ্চন অভিষেক। এই মুহূর্তে অমিতাভ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর বাড়ির এলাকাকে কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.