পারিবারিক বিবাদে দুই সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যা বাবার

0

হাওড়া: পারিবারিক অশান্তির জেরে নিজের দুই সন্তানকে নিয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন বাবা। সোমবার রাতে এই ঘটনার জেরে হাওড়ার বাগনানের পিপুল্যান গ্রামে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

জানা গিয়েছে, বাড়ির কর্তা জগদীশ আদক(৫৫) আসবাবপত্রের ব্যবসা করতেন। ব্যবসায় ইদানীং মন্দা চলায় ও বাজারে বেশ কিছু টাকা ধার হয়ে যাওয়ায় মানসিকভাবে খুব ভেঙে পড়েছিলেন জগদীশ। বাড়িতে স্ত্রীর সঙ্গেও এনিয়ে প্রতিদিন অশান্তি চলছিল। শেষ পর্যন্ত সোমবার রাতে বড় মেয়ে শুভশ্রী(১৫) ও ছোট মেয়ে সাথী(১৩)কে কীটনাশক খাইয়ে নিজেও বিষ খান বাবা জগদীশ। পাশের ঘর থেকে স্ত্রী এসে দেখেন এই ঘটনা। তাঁর চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা। পরে তিন জনকে নিয়ে যাওয়া হয় বাগনান গ্রামীণ হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সেখান থেকে পাঠানো হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।